পঞ্চগড়ে ৩ লাশ উদ্ধার

সাইদুজ্জামান রেজা,পঞ্চগড় প্রতিনিধিঃ

পঞ্চগড়ের আটোয়ারীতে কয়েক ঘন্টার ব্যবধানে ৮ম শ্রেণীর এক শিক্ষার্থী সহ ৩ লাশ উদ্ধার করেছে পুলিশ। জানা গেছে, বুধবার(৩০ আগষ্ট) বিকেলে উপজেলার মির্জাপুরে মো: নাইস নামের ৮ম শ্রেণীর শিক্ষার্থী তার নানার বাড়ি মো: আমিন (কসাই) এর বাড়িতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করে। নাইস ওই ইউনিয়নের কৃষ্ণনগর গ্রামের মো: নজরুল ইসলামের বড় ছেলে। তার বাবা ঢাকায় রিক্সা চালায় এবং সে দীর্ঘদিন হতে তার নানার বাড়িতে থেকে থেকে পড়ালেখা করতো। নাইস আত্মহত্যা কেন করলো এ বিষয়ে তার পরিবারের সদস্যরা সঠিক ধারনা দিতে পারেনি।
একই দিন উপজেলার বলামপুর ইউনিয়নের রানীগঞ্জ দোহসুহ এলাকার মো: নুরুজ্জামানের ছোট ছেলে অটো বাইক চালক সামান্য ৩০ টাকার জন্য পরিবারের সদস্যদের ওপর অভিমান করে ওই দিন বিকেলে গলায় ফাঁস দিয়ে আত্ম হত্যা করে। উল্লেখিত ঘটনায় আটোয়ারী থানায় পৃথক পৃথক দুটি ইউ,ডি মামলা দায়ের হয়েছে বলে ওসি মো: আমিনুল ইসলাম জানায়।
এদিকে আজ বৃহস্পতিবার(৩১ আগষ্ট)সকালে উপজেলার রাধানগর ইউনিয়নের প্রাচীন দরগাহাটে মো: ইদ্রীস আলী নামের (৫০) এক ভ্যান চালকের লাশ উদ্ধার করে পুলিশ। মৃত: ইদ্রীস আলী ওই ইউনিয়নের মালীগাঁও গ্রামের মৃত: পসির উদ্দীনের পুত্র। প্রত্যক্ষদর্শী সুত্রে জানা গেছে,সকালে ওই এলাকার কৃষক মো: আহিরুল ইসলামের পুত্র মো: শাহালম প্রতিদিনের ন্যায় তার জমিতে শ্রমিকদের সাথে নিয়ে কাজ করতে গেলে দরগাহাটের বটতলায় লাশটি পড়ে থাকতে দেখে। পুলিশ খবর পেয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য পঞ্চগড় মর্গে প্রেরণ করে। মৃতার স্ত্রী মোছা: মমতাজ বেগম জানায়, গত দেড়-দুই বৎসর হতে তার স্বামীর মাথার সমস্যা থাকায় ভ্যান চালনা বাদ দেয় এবং বাড়ির কোন কাজ সে ইদানিং করতো না। ঘটনার দিন বাড়ি সংলগ্ন রেল ঘুন্টি এলাকায় ইদ্রীস আলী যাচ্ছে বলে বাড়িতে বলে বের হয়। রাতে বাড়িতে না ফেরায় পরিবারের সদস্যরা অনেক খুঁজাখুজি করেও তাকে কোথাও খুঁজে পায়নি। তিনি আরো জানান, তার ছেলে মো: মোশারুল ইসলাম ঘটনার আগেরদিন মঙ্গলবার কোর্টে এফিডেভিট করে উপজেলার ধাইধাইপাড়া গ্রামের জনৈক মফিজুল ইসলামের মেয়ে পারুল বেগমকে বিয়ে করে বাড়িতে নিয়ে আসে। ছেলের বিয়ে নিয়ে কোন সমস্যা ছিলনা বলে পরিবারের সদস্যরা দাবী করেন। হত্যা না আত্মহত্যা এমন প্রশ্ন এলাকাবাসীর। লাশটির শরীরের কয়েক জায়গায় আঘাতের চিহ্ন সহ মূখমন্ডলে রক্ত জমাট বেধে ছিল। এ ঘটনায় থানায় ইউ,ডি মামলা হয়েছে বলে ওসি জানান। ঘটনাস্থলে পঞ্চগড়ের অতিরিক্ত পুলিশ সুপার (সার্কেল) সুদর্শন কুমার রায় পরিদর্শন করেছেন। আটোয়ারী থানার ওসি ৩ লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করেন। কয়েক ঘন্টায় ৩ লাশ ঘটনাগুলো এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করেছে। 

পুরোনো সংবাদ

পঞ্চগড় 343595608016348779

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item