ফলোআপ- সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কিশোরের মরদেহ উদ্ধার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

  সৈয়দপুরে চিকলী নদীতে গোসল করতে নেমে নিখোঁজ কিশোর হাসানুর রহমানের (১৪) মরদেহ  পাওয়া গেছে। নিখোঁজের প্রায় ২৮ ঘন্টা পর তাঁর লাশটি উদ্ধার করা হয়েছে।আজ (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টার দিকে চিকলী নদীতে সৈয়দপুর-রংপুর মহাসড়কের ওপর থাকা চিকলী ব্রীজ থেকে ৫ শ’ গজ ভাটিতে তাঁর লাশ ভেসে উঠে।  পরে এলাকাবাসী ও পরিবারের লোকজন তাঁর লাশটি উদ্ধার করে বাড়িতে নিয়ে আসেন। উদ্ধারকৃত হাসানুর রহমানের লাশ দেখে তাঁর পরিবারের লোকজনের আহাজারি ও কান্নায় এলাকার আকাশ বাতাস ভারী হয়ে উঠে। এ সময় লাশ দেখতে আসা অনেকেই চোখের পানি সংবরণ করতে পারেননি। এ সময় সেখানে এক হৃদয়বিদারক দৃশ্যের অবতারণা হয়।
 উল্লেখ্য, সৈয়দপুর উপজেলার কামারপুকুর ইউনিয়নের নিজবাড়ী আবাসনে (গুচ্ছগ্রাম) বাসিন্দা মজিবর রহমানের ছেলে হাসানুর রহমান। গত বুধবার দুপুর আনুমানিক ১টায় উপজেলার কামারপুকুর ইউনিয়নের চিকলীবাজার সংলগ্ন চিকলী নদীতে দুই বন্ধুসহ গোসল করতে নেমে ব্রীজের রেলিং থেকে নিচে পানিতে লাফিয়ে পড়ে নিখোঁজ হয়েছিল কিশোর হাসানুর রহমান। পরে খবর পেয়ে সৈয়দপুর ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা রংপুর থেকে আসা ডুবুরি দলের সহযোগিতায় হাসানুর রহমানকে উদ্ধারের চেষ্টা করে ব্যর্থ হয়। এ ঘটনার পর থেকে পরিবারের সদস্যরা তাঁর খোঁজে নির্ঘূম রাত যাপন করেন। আর গতকাল (বৃহস্পতিবার) বিকেল সাড়ে ৫টায়  চিকলী ব্রীজ থেকে ভাটির ৫শ’ গজ দূরে তাঁর লাশ ভেসে উঠে।
সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, কিশোর হাসানুর রহমান নিখোঁজের ঘটনায় থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়েছে।  সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান রেজাউল করিম লোকমানের বরাত দিয়ে তিনি কিশোর হাসানুরের লাশ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 873100755022008138

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item