জামায়াত নেতা ইউপি চেয়ারম্যান সহ নীলফামারী জেলায় গ্রেফতার ৪০

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৭ জুলাই॥
বিভিন্ন মামলা ও চার্জশিটভুক্ত পলাতক জামায়াতের  ৭জন নেতাকর্মী সহ ৪০ জন আসামীকে গ্রেফতার করেছে নীলফামারী পুলিশ। জেলার বিভিন্ন স্থানে গতকাল বৃহস্পতিবার রাত থেকে আজ শুক্রবার ভোর পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালিয়ে পলাতক এ সব আসামীকে গ্রেফতার করে।
জিআর,সিআর ও বিভিন্ন মামলার গ্রেফতারকৃতদের মধ্যে জলঢাকা থানায় ২১ জন, ডোমার থানায় ৬ জন, কিশোরীগঞ্জ থানায় ৫ জন, সদর থানায় ৩ জন, সৈয়দপুর থানায় ৩ জন ও ডিমলা থানায় ২ জন সহ ৪০ জন। 
জেলা পুলিশের কন্ট্রোল রুম সুত্র মতে গ্রেফতারকৃতদের মধ্যে বিস্ফোরক মামলায় চারজন রয়েছে। এরা হলো জলঢাকা উপজেলা গোলমুন্ডা ইউনিয়নের জামায়াতের আমির ও উক্ত ইউনিয়নের ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হোসেন (৫৫) একই এলাকার সক্রিয় জামায়াত কর্মী আব্দুর রাজ্জাক (৪৮), আহমেদ হোসেন (৪৫) ও কিছামত খুটামারা বটতলী এলাকার জামায়াতকর্মী সৈয়দ আলী (৪৫)। এ ছাড়া একই থানার জামায়াতকর্মী দক্ষিন দেশীবাই এলাকার মাহমুদুল আলম(৩৫),নুরজ্জামান(৩২) ও মীরগঞ্জ এলাকার নঈমুন হককে(৩০)  ১৫১ ধারায়  গ্রেফতার করা হয়।
অপরদিকে ৩৩ জন আসামী আদালতের ওয়ারেন্টভুক্ত। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে নাশকতার ও চুরি ডাকাতি সন্ত্রাস বিরোধী আইনে মামলা রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6511943406070676931

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item