ফলোআপ-ডিমলায় তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১জন নিহতের ঘটনায় গ্রেফতার ৮

নিজস্ব প্রতিনিধি ॥

নীলফামারীর ডিমলায় রাস্তা দিয়ে ট্রাক্টর করে বালু পরিবহন করার সময় জাহেদ আলী (৫০) নিহত হওয়ার ঘটনার সোমবার থানায় মামলা করেন নিহতের স্ত্রী মিনা আক্তার। মিনা বেগম বাদী হয়ে ২০জনকে আসামী করে মামলা নং-২ দায়ের করেন। মামলার দায়ের পর ইউপি সদস্য আমিনুর রহমানসহ ৮জনকে গ্রেফতার করেছে পুলিশ। এদের মধ্যে মনিরুজ্জামান (২২), শাহিন আলম (২০), আশাদুজ্জামান (৩২) গ্রেফতার করে কারাগারে পাঠিয়েছে। অপরদিকে ইউপি সদস্য আমিনুর রহমানসহ ৫জন পুলিশ পাহারায়  ডিমলা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
গত বোরবার সকালে রাস্তায় ট্রলি দিয়ে বালু পরিবহন করার ঘটনাকে কেন্দ্র করে উপজেলার ঝুনাগাছ চাপানী ইউনিয়নের এক ইউপি সদস্যের সাথে ট্রাক্টরের মালিকের সংঘর্ষ বাধলে এতে ১৩জন আহত হন। আহতদের মধ্যে জাহেদ আলী রংপুর হাসপাতালে বিকালে মৃত্যরবন করেন।
জানা যায়, রোববার সকালে উপজেলার ঝুনাগাছ চাপানি ইউনিয়নের বিন্যাকুড়ি নামক স্থানে আব্দুর রশিদ
গ্রামের মাটির রাস্তা দিয়ে মাহিদ্র ট্রাক্টর করে বালু পরিরহন করার সময় একই ইইনিয়নের ২নং ওয়ার্ডের ডিমলা থানার ওসি (তদন্ত) মফিজ উদ্দিন শেখ বলেন, জাহেদ আলীকে হত্যার ঘটনায় ২০জনকে আসামী করে মামলা দায়ের হয়েছে। এদের মধ্যে ৩জনকে গ্রেফতার করে জেলা কারাগারে ও ৫জনকে পুলিশ পাহারায় চিকিৎসা দেয়া হচ্ছে। মামলার অন্যান্য আসামীদের গ্রেফতারের চেষ্টা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 2699792019172281665

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item