সৈয়দপুরে কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

  তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 দেশের অন্যতম শীর্ষস্থানীয় শিল্পপ্রতিষ্ঠান বসুন্ধরা গ্রুপের কিং ব্র্যান্ড সিমেন্টের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। আজ (বৃহস্পতিবার) সৈয়দপুর শহরের নতুন বাবুপাড়াস্থ অভিজাত সিটি সেন্টারে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বসুন্ধরা গ্রুপের সহযোগী প্রতিষ্ঠান কিং ব্র্যান্ড সিমেন্টের সহকারি  মহা-ব্যবস্থাপক (এজিএম) আব্দুল লতিফ। ইফতার মাহফিল অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কিং ব্র্র্যান্ড সিমেন্টের পরিবেশক এবং শহরের শহীদ জহুরুল হক সড়কের মেসার্স ইউসুফ এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী মো. ইউসুফ।
এতে আরও উপস্থিত ছিলেন কিং ব্র্যান্ড সিমেন্টের রংপুর ডিভিশনাল সেলস্ ইনচার্জ শাহ্ মো. মাহমুদ হাসান, নীলফামারী এরিয়া সেলস্ ইনচার্জ মো. মনিরুজ্জামান ও দিনাজপুর এরিয়া সেলস্ ইনচার্জ মো. শফিকুল ইসলাম প্রমূখ।
ইফতার পূর্ব এক দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত হয়। দোয়া মাহফিলে মোনাজাত পরিচালনা করেন সৈয়দপুর শহরের শহীদ তুলশীরাম সড়কের বায়তুল আমান জামে মসজিদের পেশ ইমাম আলহাজ্ব হাফেজ মওলানা মো. আব্দুল কাদের।
ইফতার ও দোয়া মাহ্ফিলে কিং ব্র্যান্ড সিমেন্টের নীলফামারী জেলার পরিবেশক ও খুচরা বিক্রেতা, প্রকৌশলী, ঠিকাদার ও আমন্ত্রিত অতিথিবৃন্দ অংশ নেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 3107517166549258359

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item