সৈয়দপুরে ট্রাক-মাইক্রোবাস সংঘর্ষে নিহত-২॥আহত-৩

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২১ জুন॥
নীলফামারীর সৈয়দপুরে ট্রাক-মাইক্রোবাসের সংঘর্ষে দুইজন নিহত ও তিনজন হয়েছেন। আজ বুধবার ভোর সাড়ে পাঁচটার দিকে উপজেলার কামার পুকুর ইউনিয়নের চিকলী বাজারে এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন মামুনুর রশীদ (৪২) ও মনিরুল ইসলাম (৪০)। আহতা হলেন আবু সাইদ(২৯) হানিফ (৩০) আব্দুল হাই (৩৪)। এদের সকলের নাম পাওয়া গেলেও বিস্তারিত ঠিকানা পাওয়া যায়নি বলে জানান সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম।
ওসি আমিরুল জানান, ভোর সাড়ে পাঁচ টার দিকে উপজেলার কামারপুকুর ইউনিয়নের রংপুর-সৈয়দপুর মহাসড়কের চিকলীবাজারে পঞ্চগড় থেকে ছেড়ে আসা ঢাকাগামী মাইক্রোবাসকে পিছন থেকে একটি ট্রাক ধাক্কা দেয়। এসময় মাইক্রোবাসটি ধুমড়েমুচড়ে রাস্তা ধারে পড়ে যায়। এতে ঘটনা স্থলেই  মাইক্রোবাসের দুই যাত্রী নিহত হন এবং অপর তিন যাত্রী আহত হন।।
খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ও ফায়ার সার্ভিস এবং তারাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ঘর্টনা স্থলে উপস্তিত হয়ে নিহত ও আহতদের উদ্ধার করে। আহতদের তারাগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি ঘটলে তাদের রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে স্থানন্তর করে কর্তব্যরত চিকিৎক । ওসি আরো জানান, ভোর বেলায় আশেপাশে লোকজন না থাকায় ঘাতক ট্রাকটি পালিয়ে যায়। নিহত দু’জনের মৃতদেহ রংপুরের তারাগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 4094167321000597062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item