নীলফামারীতে নানান আয়োজনে আওয়ামী লীগের প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হচ্ছে

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৩ জুন॥
স্বাধীন-সার্বভৌম বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী বাংলাদেশ আওয়ামী লীগের ৬৮তম প্রতিষ্ঠাবার্ষিকী নানা কর্মসূচীর মধ্য দিয়ে নীলফামারীতে পালিত হচ্ছে। এ উপলক্ষ্যে আজ শুক্রবার সকালে স্থানীয় দলীয় কার্যালয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের নেতৃত্বে পু®পমাল্য অর্পণ করে জেলা আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এরপর সেখানে তারা ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাত করেন। এর আগে সকাল সাড়ে ৭টায় শহরের চৌরঙ্গী মোড়ে জেলারদলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়।
এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মমতাজুল হক, সাংগঠনিক স¤পাদক হাফিজুর রশীদ, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলিমুদ্দিন বসুনিয়া, সাধারণ স¤পাদক আবুজার রহমান, জেলা কৃষকলীগের সভাপতি অক্ষয় কুমার রায়, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ স¤পাদক ওয়াদুদ রহমান, বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটির ত্রান উপ-সম্পাদক সজল কুমার ভৌমিক, জেলা ছাত্রলীগের সাবেক সহ সভাপতি লিমন তালুকদার, জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ্ আপেল, সাধারন সম্পাদক মাসুদ সরকার, জেলা শ্রমিকলীগের সাধারণ স¤পাদক আমজাদ হোসেন প্রমুখ সহ আওয়ামীলীগের সকল সংগঠনের নেতাকর্মীবৃন্দ।
বিকাল ৫টায় মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের হল রুমে দলের প্রতিষ্ঠা বার্ষিকী পালনে আলোচনা সভা, দোয়া ও ইফতার মাহফিলের আয়োজন করা হয়েছে বলে দলীয় সুত্রে জানানো হয়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 149662784971413040

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item