ফুলবাড়ীতে ৭২ বছরের বৃদ্ধার ঝুলন্ত মরদেহ

মেহেদী হাসান উজ্জল (ফুলবাড়ী) দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে গৌরী দেবী (৭২) নামের এক বৃদ্ধা শুক্রবার দিবাগত রাতে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। নিহত গৌরী দেবী উপজেলার পৌর এলাকার কাঁটাবাড়ি পালপাড়া গ্রামের বিশ্বনাথ পালের স্ত্রী।
নিহত গৌরী দেবীর জ্যেষ্ঠ ছেলে কপিল প্রসাদ পাল বলেন, শুক্রবার রাতে খাবার খেয়ে নিজ শয়নকক্ষে শুয়ে পড়েন। আজ শনিবার সকালে তাকে ডাকতে গেলে কোন সাড়া না পেয়ে ঘরের দরজা ভেঙ্গে তার ঘরের ফ্যানের সাথে শাড়ি দিয়ে গলায় ফাঁস দেয়া অবস্থায় ঝুলন্ত মরদেহ দেখতে পায়। বিষয়টি জনপ্রতিনিধি ও থানা পুলিশকে অবগত করলে পুলিশ লাশ উদ্ধার করে। তার মা (গৌরী দেবী) দীর্ঘদিন থেকে মানসিক রোগে ভুগছিলেন। ইতোপূর্বে তিনি দুই বার গলায় ফাঁস দিয়ে এবং একবার ট্রেনের নিচে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন। তাকে নিয়ে পরিবারের লোকজন সার্বক্ষণিক চিন্তিত থাকতো।
প্রতিবেশী সাবেক মহিলা কাউন্সিলর উর্মিলা গুপ্তা বলেন, গৌরী দেবীকে নিয়ে পরিবারের লোকজন খুব বিচলিত থাকতেন। তার মাথার সমস্যার কারণে বারংবার আত্মহত্যার চেষ্টা করেছেন। কিন্তু এবার বাড়ির লোকজনদের অলক্ষ্যে তিনি শেষ পর্যন্ত গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করলেন।
পরিদর্শক ওসি (তদন্ত) মো. আব্দুর রহমান বলেন, গলায় ফাঁস দিয়ে আত্মহত্যাকারি বৃদ্ধা দীর্ঘদিন থেকে মানসিক রোগে আক্রান্ত ছিলেন। তিনি রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালের মানসিক রোগের চিকিৎসক জ্যোতির্ময় রায়ের চিকিৎসাধিন ছিলেন। ইতোপূর্বেও তিনি একাধিকবার আত্মহত্যার চেষ্টা করেছিলেন। মৃত্যুর বিষয়ে পরিবার এবং প্রতিবেশিদের কারো কোন অভিযোগ না থাকায় সুরতহালের পর পরিবারের কাছে মহদেহ হস্তান্তর করা হয়েছে।

পুরোনো সংবাদ

নির্বাচিত 4939623078132130363

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item