পরিচালকদের কাছে দুঃখ প্রকাশ করলেন শাকিব খান

ডেস্ক-
ঢালিউড সুপারস্টার শাকিব খানকে নিয়ে চলতি মাসজুড়েই চলছে তোলপাড়। ব্যক্তিগত জীবনের সমস্যাস মিটে গেলেও নতুন করে সমস্যা তৈরী হয়েছিল ঢাকাই ছবির পরিচালকদের সঙ্গে। একটি পত্রিকার সঙ্গে সাক্ষাতকারে পরিচালকদের নিয়ে কিছু মন্তব্য করেছিলেন শাকিব। এটা 'অসৌজন্যমূলক' হিসেবে গ্রহণ করে শনিবার শাকিবকে বয়কট করার ঘোষণা দেয় পরিচালক সমিতি সহ ১৩টি সংগঠন। ২৪ ঘণ্টা পর সেই নাটকের পরিসমাপ্তি হলো।

শাকিবকে নিষিদ্ধ ঘোষণার পর তার কোনো বক্তব্য পাওয়া যায়নি। তবে রবিবার অভিনেতা আলমগীর, সোহেল রানা, প্রযোজক খোরশেদ আলম খসরু ও আরশাদ আদনানের মধ্যস্থতায় এফডিসিতে এসে নিজের ভুল স্বীকার করে দুঃখ প্রকাশ করেন শাকিব খান। জানা গেছে, সিনিয়র শিল্পিদের উদ্যোগেই এই সমস্যার সমাধান হয়েছে। শাকিবও মেনে নিয়েছেন সিনিয়রদের পরামর্শ।

খ্যাতিমান অভিনেতা আলমগীর গণমাধ্যমকে বলেছেন, "তার ভুল বুঝতে পারায় ও অনুতপ্ত হওয়ায় তাকে নিয়ে এসেছি এফডিসিতে। সে পারিবারিক ও মানসিকভাবে বিপর্যস্ত থাকায় কিছু কথা না বুঝে বলে ফেলেছে। এজন্য চলচ্চিত্র পরিচালক সমিতিসহ বাকি সব সমিতির কাছে দুঃখ প্রকাশ করেছে। তার কথায় কেউ কষ্ট পেয়ে থাকলে সে আন্তরিকভাবে দুঃখিত। "

এই প্রসঙ্গে চলচ্চিত্র পরিচালক সমিতির মহাসচিব বদিউল আলম খোকন বলেন, "শাকিব তার বেফাঁস বক্তব্যের জন্য সরি বলেছে। ও আমাদের সন্তানের মতো। না বুঝে কিছু ভুল করেছে। তার ভুলটা বুঝতে পারায় তাকে অভিনন্দন জানাই। তবে তার দুঃখ প্রকাশে আমাদের বক্তব্য আগামীকাল বিকাল ৩টায় সংবাদ সম্মেলন করে জানানো হবে। "

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 7462624662479516022

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item