লেবেল প্লেয়িং ফিল্ড না হলে নির্বাচনে বিএনপি যাবে না--নীলফামারীতে মেজর(অব.) হাফিজ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩ মে॥
আওয়ামীলীগের আমলে কোন নির্বাচন সুষ্ঠু হয়নি বলে মন্তব্য করে বিএনপি’র জাতীয় নির্বাহী কমিটির সহ-সভাপতি মেজর (অব.) হাফিজ উদ্দিন বীর বিক্রম বলেছেন, প্রভাবহীন সরকারের (সহায়ক সরকার) তত্বাবধানে নির্বাচনের আয়োজন হলে আগামী নির্বাচনে (একাদশ জাতীয় নির্বাচন) অংশগ্রহণ করবে বিএনপি। তাই প্রভাবহীন সরকারের সহযোগীতা পেলে  বিএনপি আগামী নির্বাচনের জন্য প্রস্তুত থাকবে। নতুবা নয়।

তিনি বলেন, বর্তমান এবং পুর্বের নির্বাচন কমিশন সুষ্ঠু নির্বাচন উপহার দিতে পারেনি। আওয়ামীলীগ কারচুপি করেছে। নির্বাচন কমিশনের উপর আস্থা নেই বলেও মন্তব্য করেন তিনি।
বিএনপি নির্বাচনমুখী দল উল্লেখ করে সাবেক মন্ত্রী হাফিজ বলেন, সবসময় নির্বাচনের জন্য প্রস্তত দলটি। কিন্তু লেবেল প্লেয়িং ফিল্ড না হলে নির্বাচনে আমরা যাবো না।

আজ বুধবার বিকেলে নীলফামারী শিল্পকলা অডিটোরিয়ামে জেলা বিএনপির কর্মী সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

জেলা বিএনপির সভাপতি আনিছুল আরেফিন চৌধুরীর সভাপতিত্বে কর্মী সভায় বিশেষ অতিথি হিসেবে দলের রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আসাদুল হাবিব দুলু , কেন্দ্রীয় সদস্য বিলকিস ইসলাম, কেন্দ্রীয় সদস্য মিজানুর রহমান চৌধুরী শামীম বক্তব্য দেন।
কর্মী সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য দেন রংপুর বিভাগীয় সহ-সাংগঠনিক সম্পাদক ও নীলফামারী জেলা বিএনপির সাধারণ সম্পাদক শামসুজ্জামান জামান।

প্রধান অতিথির বক্তব্যে মেজর(অব.) হাফিজ আরো বলেন, প্রধানমন্ত্রী ভারত সফরে যেসব চুক্তি করেছেন সেগুলোর মধ্যে অনেক চুক্তিই ছিলো অপ্রয়োজনীয়। সামরিক চুক্তির বিরোধীতা করে তিনি বলেন, এই চুক্তিতে দেশের স্বার্থ রক্ষা হয়নি। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2739557257324340682

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item