সৈয়দপুরে কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর শহরের কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ে মা সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।আজ রবিবার বিদ্যালয় চত্বরে সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার রেহেনা ইয়াসমিন ও নীলফামারী সদর উপজেলা ম্যাধমিক শিক্ষা অফিসার আহমদ আহসান হাবীব।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কয়ানিজপাড়া উচ্চ বিদ্যালয়ের  পরিচালনা পর্ষদের সভাপতি ব্যবসায়ী মো. মোজাহার হোসেন।
বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আব্দুল্লাহ অনুষ্ঠানের শুরুতেই স্বাগত বক্তব্য দেন ্।   
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য  রাখেন বিদ্যালয়ের সিনিয়র সহকারি শিক্ষক মো. জহির উদ্দিন সরদার, সহকারি শারীরিক শিক্ষক মো. মাসুদার রহমান মাসুদ প্রমূখ।
সভায় প্রধান অতিথির বক্তব্যে নীলফামারী জেলা শিক্ষা অফিসার মো. শফিকুল ইসলাম বলেন, মায়ের শিক্ষাই হচ্ছে একজন শিশুর শিক্ষার ভিত্তি। মায়েরা শিশুকে যেভাবে শিক্ষা দেবেন সেভাবেই গড়ে উঠবে শিশুরা। শিশুদের ভাল মানুষ হিসেবে গড়ে উঠার পেছনে একজন মায়ের ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ। তাই তিনি ছেলেমেয়েদের ভাল মানুষ গড়ে তোলার জন্য শত কর্মব্যস্ততার মধ্যেও লেখাপড়া বিষয়ে খোঁজখবর নেওয়া এবং সময় দেওয়ার জন্য মায়েদের প্রতি আহ্বান জানান।
অনুষ্ঠানের বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য-সদস্যা, এলাকার সুধীজন,সাংবাদিক, শিক্ষক-শিক্ষিকা ও সকল শিক্ষার্থীদের অভিভাবক মায়েরা উপস্থিত ছিলেন। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6192598709063075192

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item