রক্তগৌরব-এর কার্যনির্বাহী কমিটি গঠন

সভাপতি বেলাল, তুহিন সাধারণ সম্পাদক


মামুনুররশিদ মেরাজুল,নিজস্ব প্রতিনিধিঃ
মুক্তিযুদ্ধ এবং  রংপুরের ইতিহাস-ঐতিহ্য ও সাহিত্য-সংস্কৃতি চর্চা, প্রচার-প্রসার ও সংরক্ষণের নিমিত্তে রংপুরের কতিপয় উৎসাহী তরুণদের নিয়ে গঠিত হলো একটি সাহিত্য সামাজিক ও সৃজনশীল সংগঠন ‘রক্তগৌরব’। এ উপলক্ষ্যে গত ২২ এপ্রিল ঐতিহ্যবাহী ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত নিসবেতগঞ্জ সংলগ্ন একটি প্রতিষ্ঠানের হলরুমে এক সভা অনুষ্ঠিত হয় ।
সভায় উপস্থিত ছিলেন বিশিষ্ট কবি, ছড়াকার, সংগঠক ও প্রবীণ ব্যক্তিত্ব একেএম শহীদুর রহমান বিশু, ম্যানপাওয়ার ডেভেলপমেন্ট কো-অপারেটিভ সোসাইটি লিমিটেড-এর সাধারণ সম্পাদক মো. আজাহারুল ইসলামসহ অন্যান্য ব্যক্তিবর্গ। সভায় সংগঠনের লক্ষ্য উদ্দেশ্য ও কর্মপরিল্পনার উপর আলোকপাত শেষে সর্বসম্মতিক্রমে ১৭ সদস্য বিশিষ্ট এক কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়।
কমিটির নির্বাচিত নেতৃবৃন্দরা হলেন- সভাপতি- নূরনবী বেলাল, সহ-সভাপতি- খোরশেদ আলম খোকন, সাধারণ সম্পাদক- মিজানুর রহমান তুহিন, সাংগঠনিক সম্পাদক- মুস্তাফিজ রহমান, অর্থ সম্পাদক-নাসরিন তাসলিমা, সাহিত্য সম্পাদক-এস এম শহীদুল আলম, সাংস্কৃতিক সম্পাদক- শরিফুল আলম অপু, প্রচার সম্পাদক-নূর হোসেন, প্রকাশনা সম্পাদক-যুবায়ের আলম জাহাজী, অফিস সম্পাদক- ফারজানা সাথী, পাঠাগার ও পত্রিকা সম্পাদক- নূরুন্নবী পলাশ, আপ্যায়ন সম্পাদক- মাহমুদার রহমান, ধর্মীয় সম্পাদক- আবদার হোসেন, সমাজসেবা সম্পাদক- হাসান মাহমুদ, যোগাযোগ সম্পাদক- সাদ্দাম আমিন, ক্রীড়া সম্পাদক-আব্দুর রউফ প্রান্ত ও সঙ্গীত ও শিল্পকলা সম্পাদক-আজমারুল হক। উল্লেখ্য যে, নবগঠিত কার্যনির্বাহী কমিটির মেয়াদকাল ০২ বৎসরের জন্য বলবৎ থাকবে এবং আগামী ০৫ মে শুক্রবার বিশেষ আলোচনা সভা ও মাসিক সাহিত্য আসর অনুষ্ঠিত হবে। 

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5352668568465644298

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item