দিনাজপুরে যমুনা অটো রাইস মিলে বয়লার বিষ্ফোরন আহত ২৬ নিহত ১।।

মোঃ আব্দুস সাত্তার, দিনাজপুর প্রতিনিধি ঃ

দিনাজপুর সদর উপজেলার ১নং চেহেলগাজী ইউপির রাণীগঞ্জ মোড় এলাকায় যমুনা অটো রাইস মিলে আজ ১৯ এপ্রিল সকাল আনুমানিক ৯.৩০ মিনিটে বয়লার বিষ্ফোরণে ২৭ জন আহত অবস্থায় দিনাজপুর আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়। এই রিপোর্ট লেখা পর্যন্ত হাসপাতাল কর্তৃপক্ষ ১৫ জনের অবস্থা গুরুতর হওয়ায় দ্রুত প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। রংপুর মেডিকেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় অঞ্জনা মারা যায়।
জানা গেছে, গতকাল বুধবার প্রায় সাড়ে ৯টায় যমুনা অটো রাইস মিলে প্রায় অর্ধশত শ্রমিক কাজ করছিলো। হঠাৎ বয়লারের বিষ্ফোরণ ঘটে। বিষ্ফোরণের বিকট শব্দে আশেপাশে ও দুর দুান্তের লোকজন ছৃুটে আসে। এ সময় স্থানীয়রা আহতদের শরীর ঝলাসানো অবস্থায় উদ্ধার করে। উদ্ধার প্রক্রিয়া চলাকালীন সময়ে ফায়ার সার্ভিস, সিভিল ডিফেন্স ঘটনাস্থলে উপস্থিত হন।

সবার সম্মিলিত সহযোগিতায় আহতদের আব্দুর রহিম মেডিকেল হামপাতালে ভর্তি করা হয়। এ সময় আহতের লোকজনদের আহাজারি কান্নায় আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকায় শোকের ছায়া নেমে আসে। আহতরা হলেন, মুন্না, মকচেন, রুস্তম, অঞ্জলি, রঞ্জিত, আরিফ, নবিউল, সফিকুল, দূর্জয়, সুমন, মুকুল, রিপন সহ ২৭ জন। এদের মধ্যে অঞ্জনা, মুন্না, রঞ্জিত, মকচেন, অঞ্জলি, মুকুল, রুস্তম, সহ ১৫ জনকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। এদিকে বয়লার বিষ্ফোরন ঘটনায় মানুষের আহাজারি ও কান্না দেখে দিনাজপুর চেম্বার অব কমার্স এর সহ-সভাপতি এবং শহর আওয়ামীলীগের সভাপতি মোঃ আনোয়ারুল ইসলাম, শহর আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক হাজী পলাশ ও দিনাজপুর জেনারেল হাসপাতালের এম্বুল্যান্স চালক রায়হান কবির সহ ইলেকট্রিন ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ আহতদের সহযোগিতার জন্য অগ্রণী ভূমিকা পালন করে। এম্বুল্যান্স চালক রায়হান কবির মুঠোফোনে জানান, ১৫ জনের মধ্যে অঞ্জনা রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

পুরোনো সংবাদ

নির্বাচিত 3021538632917493138

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item