বাবাকে জড়িয়ে ধরা হলোনা ডিমলার শিশু হানিফের

বিশেষ প্রতিনিধি ৬ এপ্রিল॥
বাবাকে জড়িয়ে ধরা হলো না শিশু হানিফের (৫)। তার আগেই মোটরসাইকেলের ধাক্কায় তাকে প্রাণ দিতে হলো। আজ  বৃহস্পতিবার বেলা ৩টায় মর্মান্তিক এই ঘটনাটি ঘটে নীলফামারীর ডিমলা উপজেলার তিস্তা ক্যানেলের পরিদর্শন সড়কের বাঘের পুল নামক স্থানে। নিহত শিশু হানিফ উপজেলার খালিশাচাঁপানী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রথম শ্রেনীর ছাত্র ও ওই খালিশাচাঁপানী ইউনিয়নের হাজিপাড়া গ্রামের দিন মজুর  নুর ইসলামের ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানায়, হানিফের বাবা শান্তাহারে কায়িক শ্রমিকের কাজ করেন। সেখান থেকে তিনি প্রায় ৫ মাস পর বৃহস্পতিবার নিজবাড়ি ফিরছিলেন। বাবা আসছে খবর পেয়ে হানিফ বাড়ি হতে দৌড়ে তিস্তা ক্যনেলের পরিদর্শন সড়কে দৌড়ে যাচ্ছিল। এ সময় ডিমলা থানার এএসআই জহুরুল ইসলাম মোটরসাইকেল চালিয়ে ওই পথে আসছিলে। শিশু হানিফ রাস্তা ওপারে বাবাকে দাঁড়িয়ে থাকতে দেখে তাকে জড়িয়ে ধরতে রাস্তা পার হবার সময় ওই মোটরসাইকেলে ধাক্কায় খেয়ে  প্রথমে গুরুত্ব আহত হয়। তাকে দ্রুত পাশ্ববর্তী জলঢাকা উপজেলা হাসপাতালে নেয়া হয়। সেখান হতে মাইক্রোবাসে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে  বিকাল সাড়ে ৫টায় মারা যায়।
খালিশাচাঁঁপানী ইউনিয়নের চেয়ারম্যান আতাউর রহমান ঘটনার সত্যতা স্বীকার  করে জানান শিশুটির মরদেহ তার বাড়িতে নিয়ে আসা হয়েছে। নিহত শিশুটি পরিবারের পক্ষে কোন অভিযোগ না থানায় লাশ দাফনের অনুমতি দিয়েছে পুলিশ।
ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন বিষয়টি নিশ্চিত করেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8395710077384463278

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item