ডিমলায় মাদক ও বাল্যবিবাহ রোধে সেমিনার অনুষ্টিত

জাহাঙ্গীর আলম রেজা, ডিমলা প্রতিনিধি ঃ-
শেখ হাসিনার দর্শন ,সকল মানুষের উন্নয়ন “ এই শ্লোগানকে সামনে রেখে নীলফামারীর ডিমলা উপজেলার ছাতনাই   উচ্চ বিদ্যালয় মাঠে ২৫এপ্রিল সকাল ১০টায় ১নং পশ্চিম ছাতনাই ইউনিয়নের সকল শিক্ষা প্রতিষ্টানের আয়োজনে মাদক,জঙ্গী,সন্ত্রাস্নির্মূল ও বাল্যবিবাহ রোধকল্পে গণসচেতনতা সৃষ্টির লক্ষ্যে সেমিনার অনুষ্টিত হয় ।
উক্ত সেমিনারে মাহবুবুল আলম দুলাল এর সঞ্চালনায় ছাতনাই উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃআব্দুল করিমের তত্বাবধানে ১নং পশ্চিম ছাতনাই ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আনোয়ারুল হক সরকার এর সভাপতিত্বে প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা ) আসনের জাতীয় সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার ।
বিশেষ আলোচক ছিলেন ডিমলা উপজেলা চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম, ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ রেজাউল করিম, ডিমলা থানা অফিসর ইনচার্জ মোয়াজ্জেম হোসেন উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মোঃ সহিদুল ইসলাম ।
আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডিমলা রাণী বৃণদারাণী সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আব্দুর হানিফ সরকার, ডিমলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ লুতফর রহমান , ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল গফুর,সাধারণ সম্পাদক মোঃ অজিবুল হক দুলু ,দপ্তর সম্পাদক মোঃ অলিয়ার রহমান, কালীগঞ্জ উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম, উত্তর ছাতনাই কেরামতিয়া দাখিল মাদরাসার সুপার মোঃ মামুনুর রশিদ, পশ্চিম ছাতনাই বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ মজিবুর রহমান, সানরাইজ নিম্ন মাধ্যমিক বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ আমিনুল ইসলাম ,ইউ পি সদস্যবৃন্দ ও অত্র এলাকার সুধী বৃন্দ । ।
এছাড়াও উক্ত  ইউনিয়নের মাধ্যমিক, উচ্চ মাধ্যমিক ও মাদরাসা সহ সকল শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক-শিক্ষিকা,ছাত্র-ছাত্রী ও অভিভাবকবৃন্দ ।
সভায় বক্তারা খুদা ও দারিদ্র্য মুক্ত সোনার বাংলা গঠনের লক্ষ্যে ভিশন ২০২১ এর লক্ষ্য পূরণে শেখহাসিনা সরকারের প্রশংসা করে এবং আওয়ামীলীগ সরকারের অর্জন চির অম্লান রাখতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে মাদক,জঙ্গী ,সন্ত্রাস ও বাল্যবিয়ে রোধে একযোগে কাজ করার আহ্বান জানান । সেমিনারের সভাপতি ও ইউ পি চেয়ারম্যান আনোয়ারুল হক সরকার তার ইউনিয়নকে বাল্যবিবাহ মুক্ত ঘোষণা করেন উক্ত অনুষ্টানে

পুরোনো সংবাদ

নীলফামারী 468739682186137170

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item