পাখি সুরক্ষায় গোলাহাটে গাছে গাছে কলস ও লিফলেট বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ৩১ মার্চ॥ ফেসবুক ভিত্তিক স্বেচ্ছাসেবী সংগঠন ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর সহযোগিতায় সেতুবন্ধন এবার সৈয়দপুর পৌরসভার দুই নম্বর ওয়ার্ড গোলাহাট’র বিভিন্ন এলাকায় গাছে গাছে কলস, পাখি সুরক্ষায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে আলোচনা সভা ও লিফলেট বিতরণ করেছে।
আজ শুক্রবার সকালে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’ এর সাধারণ সম্পাদক নওশাদ আনসারী ও ‘সেতুবন্ধন’র সভাপতি আলমগীর হোসেনের নেতৃত্বে এসময় এপিএস সদস্যরা গোলাহাট কবরস্থানের আশেপাশে, গোলাহাট পুরাতন বট গাছ সহ এলাকার বিভিন্ন জায়গায় গাছে গাছে কলস বাধে।
এসময় আরো উপস্থিত ছিলেন, সেতুবন্ধনের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, পরিবেশ বিষয়ক সম্পাদক ফাহিম হিমেল, সদস্য নাইমুল ইসলাম নয়ন, আমাদের প্রিয় সৈয়দপুর এর সাংগঠনিক সম্পাদক মিথুন হাসান আয়ান, অর্থ সম্পাদক সাজু, এপিএস সদস্য কামাল, গুলজার, সোহেল, সুজন, ইব্রাহিম, রুবেল, রাজেন, শাহিদ, বিকি, মারুফ, সাবির, রাজা, এহসান, আজাদ, জীবন, ইমরান প্রমুখ।
পরে পাখি সুরক্ষায় জনসচেতনতা সৃষ্টির লক্ষে এলাকায় লিফলেট বিতরণ করা হয় ও আয়োজন করা হয় সংক্ষিপ্ত এক আলোচনা সভার। এতে সভাপত্বি করেন ডাঃ মোহম্মদ আলী। বক্তব্য রাখেন রফিকুল ইসলাম, ফাহিম হিমেল, মিথুন হাসান, আলমগীর হোসেন প্রমুখ।
সেতুবন্ধন সভাপতি আলমগীর হোসেন জানান, সৈয়দপুর ও এর আশেপাশে পাখি সুরক্ষায় জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে কাজ করে যাচ্ছে সেতুবন্ধন এরই ধারাবাহিকতায় ’আমাদের প্রিয় সৈয়দপুর’ এর সহযোগিতায় আজ গোলাহাটে আমাদের কার্যক্রম পরিচালনা করলাম। তিনি পাখি ও পরিবেশ সুরক্ষায় সকলের সহযোগিতা কামনা করেন।
এপিএস সাধারণ সম্পাদক নওশাদ আনসারী জানান, পাখি ও পরিবেশ সুরক্ষায় কাজ করা সেতুবন্ধনের পাশে থাকবে ‘আমাদের প্রিয় সৈয়দপুর’। ভবিষ্যতেও এক হয়ে কাজ করে পাখি সুরক্ষায় এগিয়ে আসবে এপিএস সদস্যরা।

পুরোনো সংবাদ

নীলফামারী 3644926941331830913

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item