সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত

তোফাজ্জল হোসেন লুতুসৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।বুধবার কলেজ  মাঠে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও সরকারি কলেজের অধ্যক্ষ ড. মো. গোলাম কিবরিয়া মন্ডল।
বিশেষ অতিথি ছিলেন ঢাকার মতিঝিল সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের প্রাক্তন প্রধান শিক্ষক মো. রশিদ উদ্দীন জাহিদ।
পুরস্কার বিতরণী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ ড.  শাহ্ মো. আমির আলী আজাদ।
 এতে স্বাগত বক্তব্য রাখেন ক্রীড়া পরিচালনা কমিটি -২০১৭ এর আহ্বায়ক ও কলেজের পদার্থবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক মো. আবুল কালাম আজাদ।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন  সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের প্রাক্তন শিক্ষক আলহাজ্ব মো. আব্দুল বাসির মিয়া, কলেজের ক্রীড়া পরিচালনা কমিটির সদস্য সচিব ও সহকারি শিক্ষক আ. ত. ম রেজাউল কবীর প্রমূখ।
 কলেজের বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় ৭৬টি ইভেন্টে কলেজের চার শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। ক্রীড়া প্রতিযোগিতার ইভেন্টগুলো পরিচালনা করেন সহকারি শিক্ষক আ. ত. ম রেজাউল কবীর।
বিকেলে প্রধান অতিথি প্রফেসর ড. মো. গোলাম কিবরিয়া মন্ডল বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন। কলেজের বাংলা বিভাগের সহকারি অধ্যাপক মো. ফজলুল হক ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানটি উপস্থাপনা করে ।
অনুষ্ঠানে আমন্ত্রিত অতিথি,প্রাক্তন শিক্ষক-শিক্ষিকা, সাংবাদিক, সুধীজন, শিক্ষক-শিক্ষিকা, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।    
এর আগে সকালে পবিত্র কোরআন তেলাওয়াত ও গীতা পাঠের মধ্যদিয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা ও পুরস্কার বিতরনী অনুষ্ঠান শুরু হয়। পরে জাতীয় ও ক্রীড়া পতাকা উত্তোলন করা হয়। এরপর মার্চপাস্ট ও ডিসপ্লেতে কলেজের শিক্ষার্থীদের অংশ নেয়। পরে ক্রীড়া প্রতিযোগিতায় অংশ গ্রহনকারী শিক্ষার্থীদের ক্রীড়া শপথ বাক্য পাঠ করানো হয়। কলেজের সহকারি শিক্ষক আ. ত. ম. রেজাউল কবীর ক্রীড়া শপথ বাক্য পাঠ করান। এরপর অলিম্পিক মশাল প্রজ্বালন করা হয়। অলিম্পিক মশাল প্রজ্বালন করেন মশাল দৌঁড়ে অংশ নেয় কলেজের চ্যাম্পিয়ন ক্রীড়াবিদ চিন্ময় রায়।           

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6220209201261418226

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item