ডিমলায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত

জাহাঙ্গীর আলম রেজা ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ>>

 সারা দেশের সাথে ২৬ মার্চ রবিবার সকালে যথাযোগ্য মর্যাদায় ও নানা কর্মসূচির মধ্য দিয়ে পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস ২০১৭।
এ উপলক্ষে ডিমলা উপজেলা প্রশাসন ও বাংলাদেশ আওয়ামী লীগ সহ বিভিন্ন রাজনৈতিক দল,শিক্ষা প্রতিষ্ঠান,স্বেচ্ছাসেবী ও সাংস্কৃতিক সংগঠন গুলো যথাযোগ্যভাবে কর্মসুচি পালন করে।
এসব কর্মসূচি হল,সূর্যোদয়ের সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন,স্মৃতি অম্লানে পূষ্পার্ঘ্য অর্পন,বর্ণাঢ্য র‌্যালী,বীর মুক্তিযোদ্ধাদের রজনী গন্ধা ফুল দিয়ে সংর্বধনা,আলোচনা সভা,ক্রীড়া প্রতিযোগীতা,শিশু কিশোরদের চিত্রাংকন সহ মন্দির মসজিদে দেশ ও জাতির শান্তির অগ্রগতি এবং কল্যান কামনায় শহীদদের আত্মার মাগফেরাত করে বিশেষ প্রার্থনা করা হয়।
উপজেলা নির্বাহী অফিসার মোঃ রেজাাাউল করিমে সভাপতিত্বে সকাল ৯ টায় উপজেলা পরিষদ মাঠে আনুষ্ঠানিক ভাবে জাতীয়  পতাকা উত্তোলন করে শান্তির পায়রা শ্বেত কোপত উড়িয়ে স্কাউট ও আনছার,পুলিশের মার্চপাষ্ঠ অভিবাধন গ্রহন করেন।
উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-১ আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা মোঃ আফতাব উদ্দিন সরকার,বিশেষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিবুল ইসলাম,ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ মোয়াজ্জেম হোসেন,উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোঃ সহিদুল ইসলাম,উপজেলা ইউনিয়ন আওয়ামী লীগের সাধারন সম্পাদক বাবু মোহিত কুমার সিংহ রায়,উপজেলা যুবলীগের সাধারন সম্পাদক মোঃ আনোয়ারুল সরকার মিন্টু,সদর উইপি চেয়ারম্যান মোঃ আবুল কাশেম সরকার সহ উপজেলার সকল দপ্তরের কর্মকর্তা,বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক/শিক্ষিকা,ছাত্র/ছাত্রী,অভিভাবক,সাংবাদিক ও হাজারো সাধারন জনগণের ঢল উপস্থিতি ছিল।
প্রধান অতিথি তার সংক্ষিপ্ত বক্তব্যে বলেন,শহীদদের রক্তে অর্জিত স্বাধীনতা রক্ষায় সর্ব স্থর থেকে সবাইকে সজাগ থাকতে হবে,দেশ ও জাতির অগ্রগতি অর্জনে সকলকে ঐক্যবদ্ধ হতে হবে।             

পুরোনো সংবাদ

নীলফামারী 7828502444578028562

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item