সৈয়দপুরে নকল করার দায়ে এসএসসি পরীক্ষার্থী বহিস্কার

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 সৈয়দপুরে কারিগরী বোর্ডের অধীনে অনুষ্ঠিত এসএসসি (ভোকেশনাল) পরীক্ষায় নকল করার দায়ে এক পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়েছে। বৃহস্পতিবার পরীক্ষার প্রথম দিনে এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার ভেন্যু কেন্দ্র সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে ওই পরীক্ষার্থীকে বহিস্কার করা হয়।
 পরীক্ষা কেন্দ্র সংশ্লিষ্ট সূত্র জানায়, এবারের এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার ভেন্যু কেন্দ্র সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ে ৫টি প্রতিষ্ঠানের সর্বমোট ১০৫জন পরীক্ষার্থী পরীক্ষায় অংশ নিচ্ছে। তন্মধ্যে ৪টি প্রতিষ্ঠানের এসএসসি ভোকেশনাল পরীক্ষার্থী  সংখ্যা ৯২জন এবং একটি প্রতিষ্ঠানের দাখিল ভোকেশনাল পরীক্ষার্থী ১৩ জন। গতকাল (বৃহস্পতিবার) প্রথম দিনে বাংলা - ২ বিষয়ের পরীক্ষায় ওই কেন্দ্রের এক পরীক্ষার্থী নকল করার সময় কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তার হাতে ধরা পড়ে। পরে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান ওই পরীক্ষার্থীকে  পরীক্ষায় নকল করার দায়ে বহিস্কার করেন। বহিস্কৃত পরীক্ষার্থী সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর উচ্চ বিদ্যালয়ের এসএসসি ভোকেশনাল পরীক্ষায় অংশ নিচ্ছিল।
এসএসসি ও দাখিল ভোকেশনাল পরীক্ষার সৈয়দপুর উপজেলার কেন্দ্র সচিব  ও  ছমিরউদ্দিন আদর্শ উচ্চ বিদ্যালয় ও ভোকেশনাল ইন্সটিটিউটের প্রধান শিক্ষক শ্রী পুলিন চন্দ্র দাস নকলের দায়ে এক পরীক্ষার্থীকে বহিস্কারের বিষয়টি নিশ্চিত করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2370776714043991814

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item