ডিমলায় পড়া উৎসব অনুষ্ঠিত



জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি

নীলফামারী ডিমলা উপজেলা পরিষদ চত্ত্বরে বুধবার ২২ ফেব্র“য়ারী সকাল থেকে এক দিন ব্যাপী আরডিআরএস বাংলাদেশ, Reading Enhancement For Advancing Development (READ)- উন্নয়নের অগ্রযাত্রায় গঠন দক্ষতার প্রসার প্রকল্পের আয়োজনে পড়া উৎসব অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এ উপলক্ষে একটি আলোচনা সভার আয়োজন করা হয়, উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার মোঃ রবিউল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মোঃ তবিুল ইসলাম। শিক্ষার মান উন্নয়নের অগ্রগতির উপর বিশদ আলোচনা শেষে পড়া উৎসব অনুষ্ঠানে উপজেলার পুরাতন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ৭২ জন শিক্ষক শিক্ষিকা, ২১৬ জন কোমলমতি ছাত্র-ছাত্রী অংশগ্রহন করে।

কোমলমতি শিশু শিক্ষার্থীদের মধ্যে প্রথম শ্রেণির এলোমেলো বর্ণ (ব্যঞ্জণ বর্ণ) সাজিয়ে লেখা, দ্বিতীয় শ্রেণির ছাত্র-ছাত্রীদের স্বরবর্ণ দ্বারা খলিঘর পূরণ করা এবং তৃতীয় শ্রেণির ছাত্র-ছাত্রীদের এলোমেলো চয়ন গুলো দিয়ে কবিতা লেখার প্রতিযোগীতা হয়।

প্রতিযোগীতায় বিজয়ীদের মধ্যে ১৬ জন শিশু শিক্ষার্থীদের সম্মানি পুরস্কার ও অন্যান্যদের মাঝে শান্তনা পুরস্কার তুলে দেওয়া হয়।

অনুষ্ঠানটি উক্ত প্রকল্পের টেকনিশিয়ান মোঃ জহুরুল হক পরিচালনা করেন এ সময় ২জন উপস্থিত ছিলেন মোঃ নাজমুল ইসলাম ও সায়েদুল ইসলাম।

পুরোনো সংবাদ

নীলফামারী 3911962468790581901

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item