রংপুরে যৌতুকের টাকা না পেয়ে স্ত্রীকে পিটিয়ে হত্যা করলো বখাটে স্বামী

মামুনুর রশিদ মেরাজুল পীরগঞ্জ (রংপুর) থেকেঃ 

রংপুর মহানগরীর পুরাতন শহর মাহিগঞ্জ দেওয়ানটুলিতে যৌতুকের টাকা না পেয়ে রোকসানা আক্তার আইরিন (২১) নামে এক গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে বখাটে স্বামীর বিরুদ্ধে।
নিহত আইরিনের চাচা ওসমান গনি  জানান, তিন বছর আগে দেওয়ানটুলি এলাকার মৃত শাজাহানের ছেলে শরীফের সঙ্গে বিয়ে হয় আইরিনের। সেসময় যৌতুক হিসেবে ৫০ হাজার টাকা নগদ প্রদান করা হয়। এরপরে বিভিন্ন সময়ে আরও ২০ হাজার টাকা দেয়া হয় শরীফকে।কিন্তু শরিফ জুয়া খেলে ও মাদক সেবন করে টাকা শেষ করে ফেলে। আবারো ৫০ হাজার টাকার জন্য নানাভাবে আইরিনকে চাপ দিলে এতে অস্বীকৃতি জানায় সে। একপর্যায়ে ঘটনার দিন সোমবার রাতে আবারো যৌতুকের টাকা নিয়ে ঝগড়ার পর আইরিনকে বেধড়ক পেটায় নেশাগ্রস্থ স্বামী। এক পর্যায়ে স্বামীর পিটুনীতে গুরুতর  অসুস্থ হয়ে ঘটনাস্থলেই সোমবার রত ১ টার দিকে  মারা যায় আইরিন। নিহত আইরিন মাহিগঞ্জ কসাইটুলি গ্রামের মৃত্যু আবুল হোসেন মিয়ার কন্যা।
রংপুর মহানগরীর মাহিগঞ্জ পুলিশ ফাঁড়ির ইনচার্য শাহ আলম জানান, পুলিশ সকালে সংবাদ পেয়ে স্বামীর বাড়ি থেকে আইরিনের মরদেহ উদ্ধার করেছে।ময়নাতদন্তের জন্য মরদেহ রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে পাঠানো হয়েছে। এ ঘটানার পর থেকেই শশুরবাড়ির লোকজন পলাতক রয়েছে।

পুরোনো সংবাদ

রংপুর 7053504616754574386

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item