পীরগঞ্জে পিকআপ দিয়ে দোকানে ডাকাতি!

মামুনুর রশিদ মেরাজুল পীরগঞ্জ,রংপুর।

পীরগঞ্জে ডাকাতরা পিকআপ দিয়ে এক দোকানের মালামাল ডাকাতি করে নিয়ে গেছে। শনিবার শেষ রাতে উপজেলার চৈত্রকোল ইউপি কার্যালয়ের পাশেই ঘটনাটি ঘটেছে। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে।
দোকান মালিক ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, শাল্টি বাজারে চৈত্রকোল ইউনিয়নের পরিষদের কার্যালয়ের উত্তরেই রাস্তার পাশে এক সারিতে অনেক দোকানের মধ্যে জালাল মিয়া নামের এক ব্যক্তির একটি বড় কাপড়ের দোকানও আছে। শনিবার শেষ রাতের দিকে ওই দোকানের তালা ভেঙ্গে ডাকাতরা ৫ লক্ষাধিক টাকা মুল্যের শাড়ী, লুঙ্গি, কাপড় ও সিট কাপড় নিয়ে যায়। শাল্টি সরকারপাড়ার জহুরুল ইসলাম বলেন, শাল্টি গ্রামের পুরুষরা মামলার ভয়ে কয়েকমাস ধরে পালিয়ে বেড়াচ্ছে। ফলে রাতে কোন মোটর সাইকেল বা গাড়ী এলে পুরুষরা পালিয়ে যায়। শনিবার শেষ রাতের দিকে একটি পিকআপ জালালের কাপড়ের দোকানের সামনে দাঁড়ায়। কিন্তু কেউ সেখানে যায়নি। সকালে আমরা দেখি দোকানটি ডাকাতি হয়েছে। দোকান মালিক সহকারী অধ্যাপক জালাল মিয়া বলেন, ঘটনার রাতে দোকানে লোক ছিল না। স্থানীয় জনতার কাছে শুনেছি, ওই দিন রাত আড়াইটার দিকে পুলিশ এসেছিল। কে বা কারা ডাকাতি করেছে জানি না। পুলিশ আমাকে বলেছে, খোঁজ পেলে নাম দিয়ে মামলা করার। পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ওসি রেজাউল করিম বলেন, ঘটনাটি শুনেছি। কিন্তু অভিযোগ পাইনি।
উল্লেখ্য, কয়েকমাস আগে শাল্টি বাজারের একটি দোকানে জামায়াত-শিবির নাশকতার পরিকল্পনা করছিল, এমন অভিযোগে ২ টি মামলা হয়েছে। ওই মামলার কারণে গ্রামটি পুরুষশুন্য হয়ে আছে।

পুরোনো সংবাদ

রংপুর 7223174137235216769

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item