বিরামপুর সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন

মোঃ মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

দিনাজপুর পুলিশ সুপার হামিদুল আলম বলেছেন, “ মাদক সেবী, ব্যবসায়ী এবং তৈরীকারিদের স্থান দিনাজপুরে মাটিতে হবে না। অচিরেই এসব ব্যক্তিরা মাদক থেকে দুরে সরে না আসলে তাদের জেলখানাতেই পঁচতে হবে।”
শনিবার দুপুরে বিরামপুর ও নবাবগঞ্জ উপজেলা নিয়ে গঠিত নবগঠিত বিরামপুর সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপন কাজের উদ্বোধন করে ওপেন হাউজ ডে  আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলম। 
সার্কেল কার্যালয়ের ভিত্তি প্রস্তর স্থাপনের আগে থানা চত্বরে “ওপেন হাউজ ডে” আলোচনা সভায় বিরামপুর পরিত্যক্ত উপ-কারাগারটি অচিরেই চালুর দাবী জানানো হয়।
বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোখলেছুর রহমানের সভাপতিত্বে পরিদর্শক (তদন্ত) শাকিলা পারভীনের সঞ্চালনায় ওপেন হাউজ ডে তে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মো. মিজানুর রহমান, জৈষ্ঠ্য সহকারি পুলিশ সুপার (এএসপি) মো. হাফিজুর রহমান, উপজেলা পরিষদের চেয়ারম্যান পারভেজ কবির, পৌর মেয়র লিয়াকত আলী সরকার, উপজেলা কমিউনিটি পুলিশং কমিটির সহসভাপতি মো. আব্দুল আজিজ সরকার। এছাড়াও প্রথম আলো প্রতিনিধি এএসএম আলমগীর সহ পৌরসভা ও  ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধি এবং গণমধ্যম কর্মীগন বক্তব্য রাখেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 7554574367351852352

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item