সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নবীনবরণ অনুষ্ঠিত

 তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

ঐতিহ্যবাহী ও প্রাচীনতম সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের নতুন ভর্তিকৃত ছাত্রীদের নবীনবরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শনিবার বেলা ১১টায় শহরের চাঁদনগরস্থ বিদ্যালয় চত্বরে বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থিনীসহ অধ্যয়নরত  সকল ছাত্রীদের উদ্যোগে ওই বর্ণাঢ্য অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. জাওয়াদুল হক সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ।
বিশেষ অতিথি  হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর সরকারি কারিগরী মহাবিদ্যালয়ের অধ্যক্ষ ড. শাহ্ মো. আমির আলী আজাদ।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সভাপতি  বিশিষ্ট ব্যবসায়ী মো. রেজাউল করিম চৌধুরী।
শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আমিনুর রহমান।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত নারী কাউন্সিলর ও প্যানেল মেয়র- ৩ কাজী জাহানারা বেগম, বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য  আলহাজ্ব মাওলানা ক্কারী মো. মাকসুদুর রহমান, সাবেক সদস্য ডা. মো. জহিরুল হক, সিনিয়র সহকারী শিক্ষক মো. আনোয়ারুল হাফিজ, সহকারী শিক্ষক মো. তবিরুল ইসলাম, অভিভাবক মজিবর রহমান প্রমূখ। গোটা নবীনবরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক মো. মঞ্জুর আলম।
এর আগে বিদ্যালয়ের বিভিন্ন শ্রেণীতে ভর্তিকৃত নতুন ছাত্রীদের রজনীগন্ধা ফুলের একটি করে স্টীক দিয়ে  বরণ করে নেয়া হয়। পরে একটি মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়। এতে স্থানীয় শিল্পীরা  ও বিদ্যালয়ের ছাত্রীরা নৃত্য ও সংগীত পরিবেশন করেন। 
বর্ণাঢ্য এ অনুষ্ঠানে বিদ্যালয়ের পরিচালনা পর্ষদের সদস্য, শিক্ষক-শিক্ষিকা,আমন্ত্রিত অতিথি,সুধীজন, অভিভাবক ও ছাত্রীরা উপস্থিত ছিলেন।
প্রসঙ্গত, ১৯১৪ সালে প্রতিষ্ঠিত ঐতিহ্যবাহী ও শতবর্ষী সৈয়দপুর তুলশীরাম বালিকা উচ্চ বিদ্যালয়টি এবারে সরকারীকরণের তালিকাভূক্ত করা হয়েছে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3716618287566982656

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item