ডিমলায় প্রেমের নামে ছাত্রকে জরিমানার অভিযোগ

বিশেষ প্রতিনিধি ১২ জানুয়ারী॥
নীলফামারীর ডিমলায় এক কলেজ ছাত্রীর সঙ্গে এক ছাত্রের প্রেমের সর্ম্পকের অভিযোগ তুলে আওয়ামী লীগ ও যুবলীগের কিছু হাইব্রিট নেতা ফায়দা লুটেছে। ওই ফায়দায় উক্ত ছাত্রকে জরিমানা করে হাতিয়ে নেয়া হয় তিন লাখ টাকা। ঘটনাটি এলাকায় প্রকাশ হয়ে পড়ায় তোলপাড় সৃস্টি করেছে।
এলাকাবাসীর অভিযোগ ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের আওয়ামী লীগের হাইব্রিট নেতা ইউপি চেয়ারম্যান শরিফ ইবনে ফয়সাল মুন ও সাবেক বিএনপি নেতা বর্তমানে ডিমলা উপজেলা যুবলীগের কথিত  হাইব্রিট নেতা লিয়নের মাধ্যমে ওই ছাত্রের নিকট হতে উক্ত টাকা হাতিয়ে নেয়া হয়েছে।
এলাকাবাসী অভিযোগ করে জানায় গয়াবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যানের বাড়ি সংলগ্ন পশ্চিম খড়িবাড়ি গ্রামের ডিমলার কলেজ ছাত্রী হিরা (ছদ্মনাম) সঙ্গে একই গ্রামের বিশ্ববিদ্যালয়ের ছাত্র হামিদুল ইসলাম হামিদ( ছদ্মনাম) এর প্রেম ও দৈহিক সর্ম্পক ও  ছাত্রীর গর্ভে সন্তানের  অভিযোগ তুলে প্রথমে সাংবাদিকদের নিকট মৌখিক অভিযোগ করেন গয়াবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান। ঘটনার প্রমান স্বরূপ সাংবাদিকরা লিখিত অভিযোগ চাইলে চেয়ারম্যান তা সাংবাদিকদের দিতে ব্যর্থ হয়। এরপর আদালতে মামলা করা হচ্ছে জানিয়ে ইউপি চেয়ারম্যান মামলার কপি দিতে চায় সাংবাদিকদের কাছে। এ অবস্থায় গতকাল বুধবার(১১ জানুয়ারী রাতে গয়াবাড়ি ইউনিয়নের সঠিবাড়ি বাজারে অনুষ্ঠিত হয় তাফসিরে ওয়াজ মহফিল।
ওই মহফিলের পর হাইব্রিট উক্ত নেতারা উক্ত ছাত্রের পরিবারের পক্ষকে মারপ্যাচে ফেলে মেয়ে পক্ষের জন্য নগদ আড়াই লাখ ও সাংবাদিকদের নামে বিএনপি নেতা কথিত বর্তমানে যুবলীগের হাইব্রিট নেতা লিয়ন আরো ৫০ হাজার টাকা হাতিয়ে নেয় বলে এলাকার একাধিক ব্যাক্তি ও ঘটনাস্থলে উপস্থিত লোকজন এমন অভিযোগ তুলে ধরেন সাংবাদিকদের নিকট।
এখন প্রশ্ন উঠেছে  ঘটনা যদি সত্য হতো তাহলে ছেলে মেয়ের বিয়ে না দিয়ে হাইব্রিট নেতারা টাকা হাতিয়ে নিয়ে ঘটনাটি চেপে গেলেন কেন? তাহলে কি ঘটনাটি সাজিয়ে টাকা হাতিয়ে নেয়ায় মুল কাহিনী ছিল তাদের ?
এ ব্যাপারে গয়াবাড়ি ইউনিয়নের ইউপি চেয়ারম্যান মুনের দুইটি মোবাইল নম্বরে ০১৭১৬-২৮২৪৫১/ ০১৭১৭০০৬৬৮৬ একাধিকবার কল করা হলে তিনি মোবাইল ফোন রিসিভ করেননি। ফলে এ ঘটনায় তার কোন বক্তব্য পাওয়া যায়নি।
এদিকে উক্ত ছাত্রের এক নিকট আত্বীয় নাম প্রকাশ না করার সর্ত্বে বলেন ফান্দে ফেলে ওই সব হাইব্রিট নেতারা  টাকা হাতিয়ে নিল।

পুরোনো সংবাদ

নীলফামারী 4189743918552658536

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item