নীলফামারীতে বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারকে সংবর্ধনা প্রদান

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৬ ডিসেম্বর॥
মহান বিজয় দিবস-২০১৬ উপলক্ষে নীলফামারী জেলা প্রশাসনের পক্ষে বীর মুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা ও প্রীতিভোজের আয়োজন করা হয়। আজ শুক্রবার বাদ জুম্মা জেলা মুক্তিযোদ্ধা কমপ্লেজ ভবনের সস্মেলন কক্ষে ওই সম্বর্ধনা দেয়া হয়। পাশাপাশি ১০জন অসহায় মুক্তিযোদ্ধা পরিবারকে শাড়ী, লুঙ্গি ও নগদ অর্থ প্রদান করা হয়েছে।

অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) এ,জে,এম এরশাদ আহসান হাবিবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জাকীর হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে  বক্তব্য রাখেন সাবেক সংসদ সদস্য জোনাব আলী, পুলিশ সুপার জাকির হোসেন খান, অতিরিক্ত জেলা প্রশাসক(রাজস্ব) মজিবুর রহমান, সিভিল সার্জন ডাঃ আব্দুর রশিদ, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা ইউএনও শেখ মুহাঃ বেলায়েত হোসেন, জেলা মুক্তিযোদ্ধা কমান্ডার ফজলুল হক, ডিপুটি কমান্ডার কান্তি রঞ্জন কুন্ডু ও শওকত আলী টুলটুল, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার সহিদুল ইসলাম, সাবেক কমান্ডার জয়নাল আবেদীন, সনাক সভাপতি এস,এম সফিকুল আলম ডাবলু প্রমুখ।
এ ছাড়া জেলার ডোমার, ডিমলা, জলঢাকা, কিশোরীগঞ্জ ও সৈয়দপুরে উপজেলা প্রশাসনের পক্ষেও স্ব-স্ব উপজেলার বীরমুক্তিযোদ্ধা ও শহীদ পরিবারের সদস্যদের  সংবর্ধনা ও অনুদান প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 4986886602773697873

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item