ফুলবাড়ীতে বেগম রোকেয়া দিবস উৎযাপন উপলক্ষে দুই জয়ীতাকে সম্বর্ধনা।

মোঃ মেহেদী হাছান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

ফুলবাড়ীতে বেগম রোকেয়া দিবস উৎযাপন উপলক্ষে দু’জয়ীতাকে ক্রেস প্রদান।দিনাজপুরের ফুলবাড়ীতে আজ শুক্রবার, নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ বেগম রোকেয়া দিবস উৎযাপন উপলক্ষে, উপজেলা প্রসাশন ও মহিলা ও শিশু বিষয়ক অধিদপ্তরের উদ্দোগ্যে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
    র‌্যালী ও আলোচনা সভা শেষে, নারী নির্যাতন প্রতিরোধে বিশেষ ভুমিকা ও সমাজ উন্নায়নে অসামান্য অবদান রাখার জন্য, উপজেলার দু’জন নারী জয়িতাকে উপজেলা প্রসাশনের প্রক্ষ থেকে, উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজা ক্রেস্ট প্রদান করেন। ক্রেস্ট বিজয়ীরা হলেন, আলাদিপুর ইউনিয়নের শান্তি সরেন, ও কাজিহাল ইউনিয়নের গুলশান আরা বেগম।
    নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ বেগম রোকেয়া দিবস উপলক্ষে, সকাল ৯ টায় উপজেলা চত্তর থেকে একটি র‌্যালী বের হয়। র‌্যালীটি পৌর শহর প্রদক্ষিন করে, পুনরায় উপজেলা চত্তরে এসে শেষ হয়। র‌্যালী শেষে উপজেলা চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
    আলোচনাসভায় উপজেলা নির্বাহী অফিসার এহেতেশাম রেজার সভাপতিতে, বক্তব্য রাখেন মহিলা বিষয়ক অধিদপ্তরের উপজেলা ক্রেডিট সুপার ভাইজার আমিনুল ইসলাম, পাল্লীশ্রী প্রশিক্ষক আয়শা সিদ্দিকা, এসকেএস ফাউন্ডেশনের ম্যানেজার নুরুন্নবী, যুব উন্নায়নের সুপার ভাইজার রেজাউল ইসলাম ফুলবাড়ী থানা প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেহেদী হাছান উজ্জল প্রমুখ। র‌্যালী ও আলোচনাসভায় বিভিন্ন স্থরের নারী উদ্যাগক্তারা অংশ গ্রহন করেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2559375056863531116

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item