ডিমলায় যথাযোগ্য মর্যাদায় শহীদ বুদ্ধিজীবী দিবস পালিত।


জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা প্রতিনিধিঃ
নীলফামারীর ডিমলা উপজেলায় ১৪ ডিসেম্বর বুধবার সকালে যথাযোগ্য মর্যাদায় শহীদদের প্রতি বিনম্র শ্রদ্ধা নিবেদন করে পালিত হয়েছে শহীদ বুদ্ধিজীবী দিবস।
দিবসটি  উপলক্ষে বিভিন্ন কর্মসূচি সমুহ সূর্য দয়ের সাথে জাতীয় পতাকাও দলীও পতাকা উত্তোলন, শহীদদের মাজার জিয়ারত, শহীদ মিনারে পূষ্পার্ঘ্য অর্পণ এবং দোয়া মাউফিল করেন।
শহীদ বুদ্ধিজীবী দিবস উলপক্ষে উপজেলার বালাপাড়া ইউনিয়ন শহীদ মিনার প্রাঙ্গনে উক্ত ইউনিয়নের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক মো: জহুরুল ইসলাম ভূঁইয়ার সভাপতিত্বে একটি আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় প্রধান অতিথি ছিলেন নীলফামারী-১ ডোমার-ডিমলা আসনের জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আফতাব উদ্দিন সরকার, বিশেষ অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম।
সভায় বক্তব্য প্রদান করেন উপজেলা নির্বাহী অফিসার মো: রেজাউল করিম, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: সহিদুল ইসলাম,উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডার  বীর মুক্তিযোদ্ধা   মো: সামছুল হক, বীর মুক্তিযোদ্ধা আলহাজ আশরাফ আলী প্রমুখ।
আলোচনা সভায়  অঙ্গসংগঠনের নেতাকর্মী স্থানীয় সূধিজন ও মুক্তিযোদ্ধা সহ বিভিন্ন স্থরের সাধারন মানুষ উপস্থিত ছিলেন, আলোচনা শেষে ১১ টি শহীদ মুক্তিযোদ্ধা পরিবারের নিকট  নগত ৫শত টাকা ও একটি করে শীত বস্ত্র হাতে তুলে দেন সভার প্রধান অতিথি সাংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার।

পুরোনো সংবাদ

নীলফামারী 2045736378489173560

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item