সৈয়দপুরে পরিবার পরিকল্পনা অধিপ্তরের উদ্যোগে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

 
তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 সৈয়দপুরে পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ - ২০১৬ (১২নভেম্বর -১৭ নভেম্বর পর্যন্ত) উদ্যাপন উপলক্ষে এক এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বেলা ১১টায় উপজেলা পরিবার পরিকল্পনা অধিদপ্তর উপজেলা পরিষদ হলরুমে ওই সভার আয়োজন করে।
এতে সৈয়দপুর উপজেলা পরিষদ প্যানেল চেয়ারম্যান মো. আজমল হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
 সভায় বিশেষ অতিথি’র বক্তব্য রাখেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মো. সুলতান মাহববু ও এমসিএইচ-এফপি ডা. মো. জাহেদুল ইসলাম।
উপজেলা নির্বাহী অফিসার(ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী এতে সভাপতিত্ব করেন।
সভার শুরুতেই স্বাগত বক্তব্য রাখেন সৈয়দপুর উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. শাহ আলম চৌধুরী।
এতে অন্যান্যদের মধ্যে উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক মো. মনোয়ার হোসেন, এফপিএবি’র প্রতিনিধি জগদীশ চন্দ্র রায়সহ জিও-এনজিও প্রতিনিধি প্রমুখ আলোচনায় অংশ নেন।
গোটা এ্যাডভোকেসি সভাটি উপস্থাপনা করেন উপজেলার ৪ নম্বর বোতলাগাড়ী ইউনিয়ন পরিবার পরিকল্পনা পরিদর্শক অনিমেষ চন্দ্র রায়।
সভায় উপজেলা পরিষদ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা,এনজিও প্রতিনিধি, জনপ্রতিনিধি, সাংবাদিক, সুধীজন ও গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
সভায় জানানো হয়, পরিবার পরিকল্পনা অধিপ্তরের উদ্যোগে আগামী ১২ নভেম্বর থেকে ১৭ নভেম্বর পর্যন্ত  গোটা দেশব্যাপী পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ - ২০১৬ উদ্যাপন করা হবে। সে লক্ষ্যে সৈয়দপুর উপজেলায় সপ্তাহব্যাপী বিভিন্ন কর্মসূচি গ্রহন করা হয়েছে। কর্মসূচির মধ্যে রয়েছে আগামী ১২, ১৫  ও ১৭ নভেম্বর সৈয়দপুর মা ও শিশু কল্যাণ কেন্দ্রে স্থায়ী বন্ধ্যাকরণ ও আই.ইউ.ডি ইমপ্লান্ট, ১৩ নভেম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে বন্ধ্যাকরণ ও আই.ইউ.ডি ইমপ্লান্ট,১৪ নভেম্বর বাংলাদেশ পরিবার পরিকল্পনা এসোসিয়েশন (এফপিএবি) সৈয়দপুর বিশেষ কমর্-ইউনিট কার্যালয়ে আই.ইউ.ডি প্লান্ট এবং ১৬ নভেম্বর উপজেলার বোতলাগাড়ী ক্লিনিকে স্থায়ী বন্ধ্যাকরণ ও আই.ইউ.ডি ইমপ্লান্ট।                      

পুরোনো সংবাদ

নীলফামারী 8814160216169031737

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item