নীলফামারীতে স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে অনুদানের চেক বিতরন

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১০ নভেম্বর॥
জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত   স্বেচ্ছাসেবী মহিলা সমিতি সমূহের মধ্যে ২০১৫-১৬ অর্থ বছরের ৯ লাখ ৪৫ হাজার টাকার অনুদানের চেক বিতরন করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল ১১টায় নীলফামারী সার্কিট হাউস সম্মেলন কক্ষে আনুষ্ঠানিকভাবে এই অনুদানের চেক বিতরন করেন অনুষ্ঠানে প্রধান অতিথি  সংস্কৃতি মন্ত্রী আসাদুজ্জামান নুর এমপি।
জেলা প্রশাসক জাকীর হোসেনের সভাপতিত্বে স্বাগত বক্তব্য রাখেন নীলফামারী জেলা মহিলা বিষয়ক  কর্মকর্তা নুরন্নাহার শাহজাদী।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক মমতাজুল হক, পুলিশ সুপার জাকির হোসেন খান, পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সদর উপজেলা চেয়ারম্যান আবুজার রহমান, উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মোহম্মদ বেলায়েত হোসেন,নারী ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী প্রমুখ।
সংশ্লিষ্ট সুত্র মতে  জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর কর্তৃক নিবন্ধনকৃত  ৪৭টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতির বিভিন্ন ক্যাটাগড়ির ভিত্তিত্বে এই অনুদানের চেক প্রদান করা হয়। এর মধ্যে জেলা সদরে ১৪টি, ডোমার উপজেলায় ৪টি,ডিমলা উপজেলায় ৭টি,জলঢাকা উপজেলায় ৯টি,কিশোরীগঞ্জ উপজেলায় ৬টি ও সৈয়দপুর উপজেলায় ৭টি স্বেচ্ছাসেবী মহিলা সমিতি এই অনুদানের চেক পেয়েছে । সুত্রমতে এই অনুদানের অর্থ দিয়ে স্ব-স্ব মহিলা সমিতি তাদের দরিদ্র সদস্যদের আর্থিক সহায়তা প্রদান ছাড়াও সেলাই মেশিন ও সমিতির প্রয়োজনীয় দ্রব্যাদী ক্রয় করতে পারবে।#

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 9042605813045503889

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item