সড়ক দূর্ঘটনায় ডিমলা হাসপাতালের পোর্টার উজ্জল কুমার নিহত

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি  :
নীলফামারীর ডিমলায় সড়ক দুর্ঘটনায় আহত স্বাস্থ্য বিভাগের চুক্তিভিত্বিক কর্মী  উজ্জল কুমার রায় (৪২) মারা গেছেন। আজ বুধবার সকাল ৯টার দিকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। নিহত উজ্জল ডিমলা সদর ইউনিয়নের দক্ষিন তিতপাড়া গ্রামের মৃত ক্ষেত্র মোহন রায়ের ছেলে।
 উজ্জল কুমার রায়ের মৃত্যুর সত্যতা নিশ্চিত করে, ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের পরিসংখ্যানবিদ জহুরুল ইসলাম বলেন, উজ্জল কুমার প্রায় ১৮ বছর ধরে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চুক্তিভিত্তিক ইপিআই কর্মসুচির ভ্যাকসিন পরিবহনকারী হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন।
 সংশ্লিষ্টরা জানায়, গত মঙ্গলবার (৮ নভেম্বর) দুপুরে উজ্জল কুমার রায় মোটরসাইকেল যোগে ইপিআই কর্মসুচির ভ্যাকসিন কেন্দ্রে পৌছে দিয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ফিরছিলেন।
 পথে ডিমলাÑ রংপুর প্রধান সড়কের ডিমলা সদর ইউনিয়নের দেবীরডাঙ্গা নামক স্থানে নিয়ন্ত্রন হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা খান। ওই দুর্ঘটনায় তিনি মাথায় আঘাতপ্রাপ্ত হন এবং তার ডান পা ভেঙ্গে যায়। এলাকাবাসী তাকে উদ্ধার করে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থার অবনতি হলে বিকেলেই তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তরিত করা হয়। সেখাসে চিকিৎসাধিন অবস্থায় বুধবার সকালে মারা যান তিনি।

পুরোনো সংবাদ

নীলফামারী 3547276830775754285

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item