ডিমলায় নবান্ন উৎসবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভা

জাহাঙ্গীর আলম রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধি :
নতুন ধানে, নতুন চালে, মেতে উঠি নবান্নের উৎসবে। ১লা অগ্রাহায়ণ ১৪২৩ বঙ্গাব্দ ১৫ নভেম্বর ২০১৬ খ্রিষ্টাব্দে। নীলফামারীর ডিমলা উপজেলায় এবারেই প্রথম বারের মত নবান্ন উৎসবে বর্ণাঢ্য র‌্যালী ও আলোচনা সভার আয়োজন করা হয়েছে।
উপজেলা প্রশাসনের আয়োজনে এবং ডিমলা মহিলা মহাবিদ্যালয় ও বাবুরহাট মডেল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র-ছাত্রীদের অংশ গ্রহণে উপজেলার প্রধান প্রধান সড়কে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। এ সময় গ্রাম বাংলার কৃষক/কৃষাণীসহ সকল স্তরের মানুয়ের ঢল নামে নবান্ন র‌্যালীতে। র‌্যালী শেষে উপজেলা পরিষদ চত্তরে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিমের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান তবিবুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন ডিমলা মহিলা মহাবিদ্যালয়ের অধ্যক্ষ মোকলেছুর রহমান। বাবুরহাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহফুজার রহমান লেবু’র উপস্থাপনায় বক্তৃতা করেন আওয়ামীলীগ নেতা বীরমুক্তিযোদ্ধা মিয়ার উদ্দিন, বাবুর হাট সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেহেনা জামান, ইসমত সুলতানা শান্তা, মাসুমা জেসমিন, লায়লা আন্জুমান এবং আদর্শ কৃষক/কৃষাণী, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, জনপ্রতিনিধি, সমাজ সেবক, সাংবাদিক বৃন্দ প্রমূখ।
আলোচনা শেষে নবান্ন উৎসবে নতুন ধানের ৭ প্রকার পিঠা পরিবেশন করেন ডিমলা মহিলা মহাবিদ্যালয়ে ছাত্রীবৃন্দ।

পুরোনো সংবাদ

নীলফামারী 2179265381271683623

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item