সৈয়দপুরে লায়ন্স ক্লাবের অক্টোবর সেবা মাস - ২০১৬ কর্মসুচির দ্বিতীয় দিনে বৃক্ষ রোপন ও চারা বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের অক্টোবর সেবা মাস -২০১৬ এর কর্মর্সূচির দ্বিতীয় দিনে গতকাল (শনিবার) বিকেলে বৃক্ষ রোপন ও চারা বিতরণ করা হয়েছে। বিকেল ৫টায় সৈয়দপুর - দিনাজপুর মহাসড়কের বাইপাসে ওই কর্মসূচি পালন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের উপদেষ্টা লায়ন মো. নজরুল ইসলাম।          
এ সময় লায়ন রানা আজহার, অক্টোবর সেবা মাস-২০১৬ উদ্যাপন কমিটির আহবায়ক লায়ন প্রভাষক মো. আব্দুল মান্নান, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর সভাপতি লায়ন  প্রভাষক মো. শাহাবুদ্দিন আহম্মেদ,সম্পাদক  লায়ন প্রভাষক মো. মহিদুল ইসলাম, লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের সভাপতি লায়ন প্রভাষক মো. শফিউল আলম সাজু,সম্পাদক লায়ন প্রভাষতক  মো. জাহেদুল ইসলাম সরকার জাহিদসহ উভয় ক্লাবের অন্যান্য সদস্যবৃন্দ ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
আগামীকাল ২৪ অক্টোবর লায়ন্স ক্লাবের সেবা মাসের কর্মর্সূচির তৃতীয় দিনে রয়েছে ছাত্র-ছাত্রীদের মাঝে শিক্ষা উপকরণ বিতরণ করা হবে। শহরের গোলাহাট রেলওয়ে করোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ কর্মসূচিতে প্রধান অতিথি থাকবেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
 উল্লেখ্য, গত ২১ অক্টোবর থেকে লায়ন্স ক্লাব অব সৈয়দপুর ও লায়ন্স ক্লাব অব সৈয়দপুর গেটওয়ের অক্টোবর সেবা মাস - ২০১৬ এর কর্মসূচি শুরু হয়েছে।  আগামী ২৮ অক্টোবর সেমিনার ও সমাপনী অনুষ্ঠানের মধ্যদিয়ে অক্টোবর সেবা মাস -২০১৬এর পরিসমাপ্তি হবে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 7639862303746942723

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item