কিশোরীগঞ্জে ওসির অপসারণ দাবিতে ছাত্রলীগের সড়ক অবরোধ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ঃ
জেলার  কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ ও এসআই রায়হান আলীর অপসারণ দাবিতে সড়ক অবরোধ করেছে উপজেলা ছাত্রলীগ। উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিমকে লাঞ্চিতের অভিযোগে সোমবার দুপুর ১টা থেকে শহরের স্টেডিয়াম এলাকায় ঘন্টাব্যাপী প্রধান সড়ক অবরোধ করে সমাবেশ করে নেতাকর্মীরা। এ সময় কিশোরীগঞ্জ উপজেলা হতে নীলফামারী রংপুর সড়কের উভয় পার্শ্বে যানজোটের সৃস্টি হয়।

কর্মসুচি চলাকালিন উপজেলা ছাত্রলীগের সভাপতি আব্দুল হালিমের সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক গোলাম রব্বানী, সেচ্ছাসেবক লীগের সভাপতি পতিরাম রায়, সাধারণ সম্পাদক গোলাম রব্বানী শাহ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি আবুল কালাম বারি, উপজেলা ছাত্রলীগের  সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিম প্রমুখ।এর আগে একই দাবিতে  ১১ অক্টোবর দুপুরে শহরে কিক্ষোভ মিছিল ও সমাবেশ এবং ১২ অক্টোবর দুপুরে মানববন্ধন ও সমাবেশ করে নেতাকর্মীরা।

ছাত্রলীগের নেতাকর্মীদের অভিযোগ, গত ১০ অক্টোবর রাতে উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক হিজবুল্লাহ রহমান ডালিমকে কিশোরীগঞ্জ থানার ওসি বজলুর রশীদ এবং এসআই রায়হান আলী থানায় ডেকে বিনা কারনে আধা ঘণ্টা আটকিয়ে   শারীরিক নির্যাতন চালায়। পরে রাত একটার দিকে ছেড়ে দেয়।
এদিকে ছাত্রলীগের অভিযোগ অস্বীকার করে ওসি বজলুর রশীদ বলেন, থানায় কাউকে কোনোভাবে লাঞ্চিত করা হয়নি।#

পুরোনো সংবাদ

নীলফামারী 2005764796994825348

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item