স্বামী কর্তৃক স্ত্রীর বিরুদ্ধে চুরির মামলা

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ঃ
সংসার জীবনে তেঁতাল্লিশ বছর কেটেছে একই ছাদের নিচে। রয়েছে দুই ছেলে দুই মেয়ে। সন্তানদের বিয়েও দেয়া হয়েছে। সামান্য পারিবারিক কলহে মান অভিমান থাকতে পারে। তাই বলে স্বামীর সংসার করবে না, সাফ জানিয়ে স্ত্রী জিন্না খাতুন (৫৫) তিন লাখ ৫৫ হাজার টাকা ও ২৫ ভরি সোনা চুরি করে বাবার বাড়ি একই উপজেলার উত্তর দুরাকুটি ময়নাকুড়ি গ্রামে পালিয়ে যাবে এটি মেনে নেয়া যায় না। কয়েক দফা সালিশ বৈঠক হলেও স্ত্রী টাকা ও সোনা সহ  ফিরে না আসায়  স্ত্রীর বিরুদ্ধে আদালতে চুরির মামলা দায়ের করতে বাধ্য হয়েছি।

সোমবার দুপুরে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার গদা গ্রামের জুয়েলারী ব্যবসায়ী স্বামী আব্দুল কুদ্দুস কথা গুলো সাংবাদিকদের কাছে তুলে ধরলেন। তিনি মানষিকভাবে ভেঙ্গে পড়ে জানান ভাবতেও অবাক লাগে স্ত্রী কি ভাবে নিজের ভাই ও আত্বীয়স্বজন ডেকে এনে টাকা ও সোনা দানা  চুরি করে স্বামীর বাড়ি হতে পালিয়ে যেতে পারে। তার মনে কি কোন দয়া মায়া বলতে কিছুই নেই। তাই এ ঘটনায় তিনি আদালতের দ্বারস্থ্য হতে বাধ্য হয়েছেন বলে উল্লেখ করেন।

জানা যায়,নীলফামারীর চিফ জুডিশিয়াল ম্যাজিট্রেষ্ট্রের আমলী আদালত -২ এ  আব্দুল কুদ্দুস তার স্ত্রী জিন্না খাতুন সহ শ্যালক ও স্ত্রীর অন্যান্য আত্বীয় স্বজন সহ ৭জনকে আসামীকে  উক্ত চুরির মামলা দায়ের করেন। মামলায় দেখা এবারের কোরবানীর ঈদের দিন সকালে স্বামী ও সন্তান ঈদের নামাজ পড়তে গেলে এই সুযোগে তিন লাখ ৫৫ হাজার টাকা ও ২৫ ভরি সোনা চুরি করে স্ত্রী স্বামীর বাড়ি হতে পালিয়ে যায়। ওই ঘটনায়র সুত্র ধরে স্বামী আব্দুল কুদ্দুস গত ২ অক্টোবর আদালতে এই মামলাটি দায়ের করে।
এদিকে আদালত মামলাটি তদন্ত পূর্বক প্রতিবেদন প্রদানে  উপজেলা কিশোরীগঞ্জ সদর ইউনিয়নের ইউপি চেয়ারম্যান কে নির্দেশ দিয়েছেন।

এ ব্যাপারে কিশোরীগঞ্জ সদর ইউনিয়নের চেয়ারম্যান আনিছুর রহমান জানান আদালতের নির্দেশের কাগজটি সোমবার দুপুরে পরিষদে এসেছে। বিষয়টি তদন্ত পূর্বক আদালতে প্রতিবেদন দাখিল করবে  বলে জানান।

পুরোনো সংবাদ

নীলফামারী 855905040254808462

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item