দিনাজপুর হিলিতে হাতকড়া পরা অবস্থায় পলায়ন করল আটক যুবক

মোঃ আরিফ জাওয়াদ, দিনাজপুর:-
দিনাজপুরের হাকিমপুর হিলি সীমান্তে ১০ বোতল ফেনসিডিলসহ আটক হৃদয় হোসেন (২৫) নামে এক যুবক পালিয়ে হাতকড়া পরা অবস্থায় বিজিবি হিলি আইসিপি ক্যাম্প থেকে পালিয়েছে, বলে জানিয়েছে বিজিবি হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার মোঃ আব্দুল মান্নান।

তিনি আরো জানান, ২৫ই অক্টোবর (মঙ্গলবার) ভোরে সে পালিয়ে যায়। পলাতক যুবক হাকিমপুর পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড এলাকার কালীগঞ্জ গ্রামের কামাল হোসেনের ছেলে। পলাতক হৃদয় হোসেন  তাকে আটক করতে সীমান্তে বিজিবির অভিযান অব্যাহত রয়েছে। সেই সঙ্গে  স্থানীয় হাকিমপুর পৌরসভার মেয়র, কাউন্সিলর ও তার পরিবারের লোকজনের মাধ্যমে তাকে ফিরিয়ে আনার চেষ্টা করা হচ্ছে, বলে জানান তিনি।

বিজিবি বলছে, ২৪শে অক্টোবর (সোমবার) রাত দেড়টার দিকে ১০ বোতল ফেনসিডিল নিয়ে হৃদয় হোসেন সীমান্ত অতিক্রম করে বাংলাদেশে ঢোকার সময় বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে তাকে হাতকড়া পরিয়ে বিজিবি হিলি আইসিপি ক্যাম্পের ভেতরে রাখে। ভোর ৪টার দিকে বিজিবির চোখ ফাঁকি দিয়ে সে হাতকড়া পরা অবস্থায় ক্যাম্পের দেওয়াল টপকে পালিয়ে যায়।

এদিকে, এলাকাবাসী ও হৃদয়ের বাবা কামাল হোসেনের দাবি, ২৪শে অক্টোবর (সোমবার) বিজিবির একটি পিকআপ ভ্যান হিলি বাজার হয়ে কালিগঞ্জ গ্রামের দিকে যাচ্ছিল। এসময় পেছন থেকে কে বা কারা বিজিবিকে উদ্দেশ্য করে ইট ছুড়ে মারে। ওই ঘটনায় জড়িত সন্দেহে বিজিবি সদস্যরা হৃদয়কে ধরে নিয়ে যায়। এখন তারা আবার বলছে সে নাকি ক্যাম্প থেকে হাতকড়া পরা অবস্থায় পালিয়েছে, বলে জানায় হৃদয়ের বাবা আব্দুল মান্নান।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6425461766098225452

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item