ডিমলায় ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরামের উদ্যোগে ওরিয়েন্টেশন প্রোগ্রাম

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারীর ডিমলা উপজেলায় ২৪ অক্টোবর সোমবার সকালে উপজেলা ডেসটিনি সোস্যাল মিডিয়া অফিস কক্ষে ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরামের (উঝগঋ) আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় আবু বক্কর সিদ্দিকের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ কামরুজ্জামান সাগর উঝগঋ রংপুর বিভাগীয় সহযোগী প্রতিনিধি, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোঃ নুর আমিন হোসেন (তরু) উঝগঋ জেলা প্রতিনিধি রংপুর, মোঃ আব্দুল কাদের জেলা প্রতিনিধি, মোঃ মাহবুব আক্তার ইয়ামিন নীলফামারী।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন ডেসটিনি সোস্যাল মিডিয়া ফোরাম বিগত সারে চারটি বছর ডেসটিনি ২০০০ লিমিটেডের এম,ডি মোহাম্মদ রফিকুল আমিন এবং চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসাইন স্যারের মুক্তির দাবিতে অক্লান্ত পরিশ্রম করে জেলা থেকে শুরু করে থানা পর্যন্ত ডেসটিনির এই সোস্যাল মিডিয়া ফোরামের ক্রেতা পরিবেশকদের নিয়ে কর্মসূচি বা কার্যক্রম করে যাচ্ছে। তিনি আরো বলেন দেশের ৪৫ লক্ষ ক্রেতা পরিবেশকদের তাদের বিনিয়োগ নিশ্চিত আছে এবং এম.ডি মোহাম্মদ রফিকুল আমিন ও চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ হোসাইন স্যারের মুক্তির পর ক্রেতা পরিবেশকদের যাবতীয় বিনিয়োগের লাভের অংশ ফেরত দিবেন এবং ক্রেতা পরিবেশদের উদ্দেশ্যে বলেন ডেসটিনি ২০০০ লিমিটেডের যাবতীয় তথ্য পেতে প্রয়োজনে অনলাইন িি.িফ২শহবংিনফ.পড়স এবং িি.ি২৪যড়ঁৎংনফ.পড়স এতে ক্লিক করে দেখতে পারেন।

উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন সোস্যাল মিডিয়া ফোরামের সভাপতি আবু বক্কর সিদ্দিক, সিনিয়র সহ সভাপতি আনোয়ার হোসেন, সহ সভাপতি সজিব খান, সাধারন সম্পাদক রবিউল ইসলাম, যুগ্ন সাধারন সম্পাদক আব্দুল মজিদ, রুহুল আমিন, ফরহাদুজ্জামান, রমেন চন্দ্র রায়, কাশেম আলী, আলী হাসানুর হাবীব মিঠু প্রমূখ।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 5430568329480448993

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item