তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থ ৩ শ’ পরিবারের মধ্যে সৈয়দপুর ক্যান্টঃ পাবলিক স্কুল ও কলেজের উদ্যোগে ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের  উদ্যোগে তিস্তার বন্যায় ক্ষতিগ্রস্থ মানুষের মধ্যে ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বন্যায় তিস্তা নদী সংলগ্ন এলাকার ক্ষতিগ্রস্থ ৩ শ’ পরিবারের মাঝে ওই ত্রান ও ঈদ সামগ্রী বিতরণ করা হয় ।
বৃহস্পতিবার ৬ সেপ্টেম্বর সকালে প্রতিষ্ঠানটির ৪০ সদস্যের শিক্ষক-শিক্ষার্থী সমন্বয়ে গঠিত একটি টীম সৈয়দপুর থেকে ক্ষতিগ্রস্থ এলাকায় গিয়ে ওই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করেছেন। এতে নেতৃত্ব দিয়েছেন  শিক্ষা প্রতিষ্ঠানের অধ্যক্ষ লে. কর্ণেল মো. আব্দুল কাদের হোসেন।
ত্রান ও ঈদ সামগ্রী বিতরণে সার্বিক সহযোগিতা দেন ঝুনাগাছা চাপানি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. আমিনুর রহমানসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ। বিতরণকৃত ত্রান ও ঈদ সামগ্রী মধ্যে রয়েছে চাল, ডাল সেমাই-চিনি ও কাপড়।
প্রতিষ্ঠান সংশ্লিষ্ট সূত্র জানায়, সাম্প্রতিক বন্যায় তিস্তা নদীর আশপাশের পরিবারগুলোর ব্যাপক ক্ষতি সাধন হয়েছে। বর্তমানে বাড়িঘর,সহায়-সম্পদ হারিয়ে ক্ষতিগ্রস্থ মানুষেরা পরিবার-পরিজন নিয়ে তিস্তার বাঁধে মানবেতর দিনযাপন করছেন। তাদের দুঃখ কষ্টে পাশে দাঁড়াতে প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই উদ্যোগ গ্রহণ করা হয়েছে। শিক্ষা প্রতিষ্ঠানটির পক্ষ থেকে ওই ত্রাণ ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এান বিতরণ শেষে সংশ্লিষ্ট ইউপি চেয়ারম্যান ওই উদ্যোগের জন্য প্রতিষ্ঠানের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করেন।  

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 711388511294935034

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item