সৈয়দপুরে দূর্গন্ধযুক্ত সিঙ্গেরা সরবরাহের দায়ে নাটোর দই ঘরের ২০ হাজার টাকা জরিমানা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 সৈয়দপুরে আন্তর্জাতিক সাক্ষরতা দিবসের অনুষ্ঠানে দূর্গন্ধযুক্ত সিঙ্গেরা সরবরাহের দায়ে শহরের একটি হোটেল মালিকের ২০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল (বৃহস্পতিবার) দুপুরে শহরের শহীদ তুলশীরাম সড়কের (দিনাজপুর রোড) “নাটোর দই ঘর” নামের এক হোটেলের কাছ থেকে ওই জরিমানা আদায় করা হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, গতকাল ৮ সেপ্টেম্বর ছিল আন্তর্জাতিক সাক্ষরতা দিবস -২০১৬। দিবসের অনুষ্ঠানে অংশগ্রহনকারী শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীদের আপ্যায়নের জন্য সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নাটোর দই ঘর নামের হোটেলটিতে সোয়া দুই পিস সিঙ্গেরা ও লাড্ডু সরবরাহের অর্ডার দেয়া হয়। ওই হোটেল কর্তৃপক্ষ যথারীতি অর্ডার অনুযায়ী সিঙ্গেরা ও লাড্ডু সরবরাহ করেন। কিন্তু সরবরাহকৃত সিঙ্গেরা খাওয়ার সময় উৎকট দূর্গন্ধ পাওয়া যায়। এ সময় দূর্গন্ধযুক্ত সিঙ্গেরা সরবরাহের অভিযোগে নাটের দই ঘরের স্বত্তাধিকারী শ্রী প্রফুল্ল চন্দ্র রায়ের ছেলে শ্রী বিধানকে ডেকে আনা হয়উপজেলা নির্বাহী অফিসারের দপ্তরে। পরে  সেখানে ভ্রাম্যমান আদালত বসিয়ে দূর্গন্ধযুক্ত সিঙ্গেরা সরবরাহের দায়ে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। হোটেল মালিক তৎক্ষনাৎ জরিমানার অর্থ পরিশোধ করেন।
ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।

পুরোনো সংবাদ

নীলফামারী 5185839924079256634

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item