সৈয়দপুরে মেধা বিকাশ স্কুলের উদ্যোগে বৃত্তির অনুদান,পুরষ্কার ও সনদপত্র প্রদান

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুরে মেধা বিকাশ স্কুলের উদ্যোগে প্রাথমিক শিক্ষা সমাপণী মডেল টেস্ট- ২০১৫ পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীর বৃত্তির অনুদান, জিপিএ- ৫ প্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কার ও সনদপত্র প্রদান এবং অভিভাবক ও সুধীসমাবেশ অনুষ্ঠিত হয়েছে।
গত শুক্রবার বিকেলে শহরের নতুন বাবুপাড়াস্থ স্কুলের চত্বরে ওই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নীলফামারী-৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী।
বিশেষ অতিথি ছিলেন সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান,উপজেলা শিক্ষা অফিসার মো. আহসান হাবিব, সৈয়দপুর পৌরসভার সংরক্ষিত আসনের কাউন্সিলর মোছা. মিনারা বেগম।
অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মেধা বিকাশ স্কুলের প্রতিষ্ঠাতা ও পরিচালক এ এম আর রুবেল।
এতে স্বাগত বক্তব্য রাখেন স্কুলের প্রধান শিক্ষক মোছা. আমিনা খাতুন।
এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম, ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের প্রাথমিক শাখার সিনিয়র শিক্ষক মো. এনামুল ইসলাম, গোলাহাট রেলওয়ে কলোনী সরকারী প্রাথমিক বিদ্যালয়েল প্রধান শিক্ষক মো. মমিনুল ইসলাম মুকুল, কামারপুকুর উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.জয়নাল আবেদীন ও পার্বতীপুরস্থ ব্রাইট স্টার কিন্ডারগার্টেন স্কুলের শিক্ষক মো. রেজাউল করিম প্রমুখ।
অনুষ্ঠানে রোটারী ক্লাব অব সৈয়দপুর এর সাধারণ সম্পাদক ডা. মো. এনামুল হকসহ আমন্ত্রিত অতিথি,শিক্ষক-শিক্ষিকা,সুধীজন,বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থী ও অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি উপস্থাপনা করেন মেধা বিকাশ স্কুলের শিক্ষিকা  মোছা. হাবিবা মনি।
শেষে প্রাথমিক শিক্ষা সমাপণী মডেল টেস্ট- ২০১৫ পরীক্ষায় অংশগ্রহনকারী শিক্ষার্থীর বৃত্তির অনুদান, জিপিএ- ৫ প্রাপ্ত  এবং কিন্ডারগার্টেন বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের পুরষ্কার ও সনদপত্র প্রদান করা হয়। এদের মধ্যে রয়েছে প্রাথমিক শিক্ষা সমাপণী মডেল টেস্ট- ২০১৫ পরীক্ষায় বৃত্তিপ্রাপ্ত ৩১জন, কিন্ডারগার্টেন বৃত্তি প্রাপ্ত ৩৬জন এবং প্রাথমিক শিক্ষা সমাপণী পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত ১৪০জন। বৃত্তিপ্রাপ্তদের পৃথক পৃথক অংকের অনুদানের নগদ অর্থ,সনদপত্র ও একটি করে অভিধান প্রদান করা হয়েছে।  
প্রসঙ্গত, মেধা বিকাশ স্কুলের উদ্যোগে গত ২০০৯ সাল থেকে মেধা বিকাশ প্রাথমিক বৃত্তি প্রকল্পের আওতায় ওই বৃত্তি প্রদান করা হচ্ছে।     

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 9120884731177994338

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item