সৈয়দপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ নাজমুল হকের ইন্তেকাল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সৈয়দপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষ ও সৈয়দপুর হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশনের সাংগঠনিক সম্পাদক ডা. মো. নাজমুল হক ডায়রিয়ায় রোগে আক্রান্ত  ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি  . . . রাজিউন)।  আজ (শনিবার) সকালে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায়  সকাল ৯টায় মারা যান তিনি। ওই দিন ভোরে তাকে সেখানে ভর্তি করা হয়েছিল। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৫৪ বছর। তিনি স্ত্রী, ২ মেয়ে, অসংখ্যক আত্মীয়-স্বজন,বন্ধু-বান্ধব ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।
গতকালই বাদ আছর  শহরের কুন্দলস্থ সৈয়দপুর কলেজ মাঠে তাঁর প্রথম নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের খড়খড়িয়াপাড়ায় বাদ মাগরিব দ্বিতীয় নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পৃথক পৃথকভাবে  অনুষ্ঠিত তাঁর নামাজে জানাজায় সহকর্মী শিক্ষক, চিকিৎসক, ব্যবসায়ী, সাংবাদিকসহ বিভিন্নস্তরের বিপুল সংখ্যক মানুষ অংশ নেন। শেষে মরহুমকে তাঁর পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।
তাঁর মৃত্যুতে নীলফামারী- ৪ (সৈয়দপুর-কিশোরগঞ্জ একাংশ) আসনের সংসদ সদস্য ও বিরোধী দলীয় হুইপ আলহাজ্ব মো. শওকত চৌধুরী, সৈয়দপুর পৌরসভার মেয়র অধ্যক্ষ মো. আমজাদ হোসেন সরকার, সৈয়দপুর হোমিওপ্যাথিক মেডিক্যাল কলেজ ও হাসপাতালের পরিচালনা পর্ষদের সভাপতি ও উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী, সাবেক অধ্যক্ষ শাহ্  মো. রমজান আলী, সৈয়দপুর হোমিওপ্যাথিক ডক্টরস্ এসোসিয়েশনের সভাপতি ডা. মো. জাবেদ আলম,সাধারণ সম্পাদক মো. আব্দুল কাদের, পৌর কাউন্সিলর এরশাদ হোসেন পাপ্পু, অধ্যক্ষ  শাহ  ড.  মো. আমির আলী আজাদ, অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল,অধ্যক্ষ হাবিবুর রহমান হাবিব, অধ্যক্ষ  মো. লুৎফর রহমান চৌধুরী, প্রধান শিক্ষক শফিকুল ইসলাম, সংবাদপত্র ব্যবসায়ী আলহাজ্ব মো. মজিদুল ইসলাম মন্ডল সৈয়দপুর প্রেস ক্লাবের সকল সদস্যবৃন্দ গভীর শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 3736646386452149866

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item