চাঞ্চল্যকর রিশার খুনিকে গ্রেফতারে সহায়তাকারীদের পুরস্কৃত করলো ডোমার থানা পুলিশ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি), স্টাফ রিপোর্টারঃঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার (১৫) হত্যাকারী ওবায়দুল হককে(২৮) ধরিয়ে দেওয়া তিন ব্যাক্তিকে পুরস্কৃত করলো ডোমার থানা পুলিশ। মঙ্গলবার দুপুরে ডোমার থানার চত্ত্বরে ওপেন হাউজ ডে ও কমিউনিটি পুলিশিং সভায় এ সংবর্ধনা দেওয়া হয়।
থানার অফিসার্স ইনচার্জ আহমেদ রাজিউর রাজুর সভাপতিত্বে জেলা পুলিশ সুপার জাকির হোসেন খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের পুরস্কৃত করে।
সংবর্ধনা প্রাপ্তরা হলেন উপজেলার সোনারায় এলাকার মাংস ব্যবসায়ী দুলাল হোসেন (৪৩), অটোচালক ঈসমাইল হোসেন(২৫)।  ইউপি সদস্য শাহজাহান আলী (৩৫) ।
সংবর্ধনা পেয়ে পেয়ে দুলাল হোসেন আবেগালুপ্ত হয়ে বলেন, আজ আমি ধন্য। যেদিন রিসা হত্যার আসামী ওবায়দুলকে আমি ধরীয়ে দেই সেদিন থেকেই আমি সেখানে যান আমাকে দেখে সবাই বলে ওই যে খুনিকে ধরিয়ে দেওয়া সাহসী মানুষটি। এ কথাটি যখনি শুনি তখনি মনে হয় প্রতিদিন এভাবে ভাল কাজ করি।
নীলফামারী পুলিশ সুপার জাকির হোসেন খান বলেন, রিসা হত্যার আসামী ওবায়দুলকে গ্রেফতারের জন্য যখন সারা দেশে শিক্ষার্থীদের আন্দোলন ও পুলিশের অভিযান চলছে। ঠিক ওই সময়ে ডোমার থেকে দুলাল, শাহজাহান ও ঈসমাইল ওই আসামী ওবায়দুলকে পুলিশে ধরিয়ে দেয়। তিনি আরো বলেন, আজ আমরা তাদের সংবর্ধনা হিসেবে কিছু অর্থ দিতে পেরে ঋনমুক্ত হলাম। এ সংবর্ধনা দেখে ডোমারের মানুষরা তাদের মতো ভাল কাজ করতে আর ভয় বা দ্বিধা করবেনা বলে তিনি মনে করেন। 
ডোমার থানা ও কমিউনিটি পুলিশিং ফোরামের আয়োজনে সভায় বক্তব্য রাখেন পৌরমেয়র আলহাজ্ব মনছুরুল ইসলাম দানু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি অধ্যাপক খায়রুল আলম বাবুল, ডোমার সদর ইউপি চেয়ারম্যান মোসাব্বের হোসেন মানু, সোনারায় ইউপি চেয়ারম্যান আবুল কালাম আজাদ, ডোমার বহুমূখী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রবিউল আলম, ডোমার সিনিয়ির মাদ্র্যাসার অদ্যক্ষ ছামছুদ্দিন হোসাইনী বক্তব্য রাখেন।
উল্লেখ্য, গত ৩১ আগষ্ট বুধবার সকাল আটটায় ঢাকার উইলস লিটল ফ্লাওয়ার স্কুল অ্যান্ড কলেজের ছাত্রী সুরাইয়া আক্তার রিশার (১৫) হত্যাকারী উপজেলার সোনারায় বাজার হতে ওবায়দুল হককে(২৮) গ্রেফতার করা হয়। ওবায়দুলকে ধরে ওই এলাকার দুলাল, শাহজাহান ও ঈসমাইল পুলিশে খবর দেয়। ডোমার পুলিশ, ডিএমপি পুলিশ ও র‌্যাব তাকে ধরে ঢাকায় নিয়ে যায়।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8109000223442015428

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item