ইসলামী বিশ্ববিদ্যালয়ের নয়া ভিসি আসকারী, ট্রেজারার সেলিম তোহা

প্রফেসর ড.হারুন-উর-রাশিদ আসকারী

হুমায়ুন কবীর জীবন ইবি প্রতিনিধি


কুষ্টিয়া ইসলামী বিশ্ববিদ্যালয়ের ১২তম ভিসি হিসেবে প্রফেসর ড.হারুন-উর-রাশিদ আসকারী ও ট্রেজারার হিসেবে প্রফেসর ড. সেলিম তোহা নিয়োগ পেয়েছেন। রোববার দুপুর সাড়ে ৩টায় শিক্ষা মন্ত্রণালয় থেকে প্রাপ্ত  পৃথক পৃথক প্রেসবার্তায় এ তথ্য জানা হয়েছে বলে রেজিস্ট্রার অফিস সূত্র জানিয়েছে।
প্রেসবার্তায় উল্লেখ করা হয়, বিশ্ববিদ্যালয় চ্যান্সেলর ও রাষ্ট্রপতি আ্যাডভোকেট মো. আব্দুল হামিদ তাদেরকে আগামী ৪ বছরের জন্য এ পদে নিয়োগ দিয়েছেন। বিশ্ববিদ্যালয় অ্যাক্ট ১৯৮০ এর ১০ (১) ধারা অনুযায়ী প্রফেসর ড.হারুন-উর-রাশিদ আসকারীকে ভাইস চ্যান্সেলর হিসেবে এবং বিশ্ববিদ্যালয় অ্যাক্ট ১৯৮০এর ১২ (১) ধারা অনুযায়ী প্রফেসর ড. সেলিম তোহাকে ট্রেজারার হিসেবে নিয়োগ দেয়া হয়েছে।

প্রফেসর ড. সেলিম তোহা

নিয়োগ প্রাপ্তদের মধ্যে ড. হারন-উর-রাশিদ আসকারী ইসলামী বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের অধ্যাপক এবং বর্তমানে তিনি ফোকলোর স্টাডিজ বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছেন। এছাড়া তিনি বিশ্ববিদ্যালয়ের ইনস্টিটিউশনাল কোয়ালিটি অ্যাসুওরেন্স সেল (আই.কিউ.এ.সি) এর পরিচালক এবং ড. সেলিম তোহা বিশ্ববিদ্যালয়ের আইন ও মুসলিম বিধান বিভাগের সিনিয়র অধ্যাপক হিসেবে দায়িত্ব পালন করেছেন।


পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 4148134962625985047

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item