সৈয়দপুরে অপহরণের পর ধর্ষণের অভিযোগে কথিত পীর গ্রেফতার

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ২৭ জুলাই॥
অপহরন ও ধর্ষনের অভিযোগে কথিত এক পীর মোমিনুর ইসলাম মোমিনকে(৪৮) গ্রেফতার করেছে নীলফামারীর সৈয়দপুর থানা পুলিশ। মঙ্গলবার (২৬ জুলাই) রাতে তাকে গ্রেফতার করা হয় রংপুরের তারাগঞ্জ উপজেলার শিয়ারডাঙ্গা গ্রাম থেকে। সে ওই  এলাকার মৃত লতিফ হোসেনের ছেলে। এ সময় অপহৃতা ও ধর্ষিতা নারীকেও(১৯) উদ্ধার করে ওই বাড়ি হতে পুলিশ।
অভিযোগে জানা যায়  তারাগঞ্জ উপজেলার শিয়ারডাঙ্গায়  মোমিনুর ইসলাম মমিন  আশেকে রাসুল শাহসুফী মাওলানা পীর নিজেকে উপাধি দিয়ে বিভিন্ন এলাকায় মুরিদ তৈরি করেন।এই সুবাদে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাশিরাম বেলপুকুর ইউনিয়নের পশ্চিম বেলপুকুর ডাঙ্গাপাড়া গ্রামে কয়েক দিন আগে তার প্রচারনা ও মুরিদ তৈরি করতে যান। এ সময় ওই গ্রামের এক নারীর (১৯) দিকে তার ক্যু -দৃষ্টি পড়ে। পরে কথিত পীর মোমিনুর তার এক সঙ্গীকে নিয়ে মোটরসাইকেলযোগে ওই গ্রামে গিয়ে ওই নারীকে অপহরণ করে নিজ বাড়ি শিয়ারডাঙ্গায় নিয়ে যান। সেখানে তাকে তিন দিন আটকে রেখে ধর্ষণ করা হয় বলে অভিযোগ উঠে।
এ ঘটনায় সৈয়দপুর থানার ওসি  আমিরুল ইসলাম জানান, ওই নারীর পরিবারের লোকজন খোঁজাখুজি করে মেয়েটিকে না পেয়ে তার বড় ভাই বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি সাধারণ ডায়েরি করেন। থানায় সাধারণ ডায়েরি করার পর বাদী নিজে খোঁজাখুজি শুরু করেন। পরে জানতে পারেন, তার বোনকে কথিত পীর মোমিনুর তুলে এনে নিয়ে বাড়িতে আটকে রেখেছেন। বিষয়টি তিনি সৈয়দপুর থানা পুলিশ কে জানালে সৈয়দপুর ও তারাগঞ্জ থানা পুলিশ মঙ্গলবার রাতে কথিত পীরের বাড়ি থেকে অপহৃতাকে উদ্ধার ও ওই পীরকে গ্রেফতার করে নিয়ে আসা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3938321281402586066

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item