সৈয়দপুর শহরে যানজট নিরসনে বিজ্ঞপ্তি

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ১৯ জুলাই॥
রেলওয়ে ও বানিজ্য শহর  হিসাবে পরিচিত নীলফামারীর সৈয়দপুরকে যানজট মুক্ত করতে এক বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। জেলা পুলিশের পক্ষ জারি করা বিজ্ঞপ্তিতে বলা হয়েছে প্রতিদিন সকাল আটটা থেকে রাত আটটা পর্যন্ত শহরে কোনো ট্রাক ও ভারী যানবাহন প্রবেশ করতে পারবে না। আজ মঙ্গলবার সকাল থেকে মাইকে  পুলিশের পক্ষে এই বিজ্ঞপ্তি প্রচার চালানো হয়। বিজ্ঞপ্তি অনুযায়ী যেখানে  গাড়ি পার্ক করা যাবে না, ব্যাটারিচালিত কোনো রিকশা-রিকশাভ্যান চলতে পারবে না। তবে অন্যান্য যানবাহন স্বাভাবিকভাবে চলবে। নির্দেশ অমান্য করা হলে কড়া আইনি ব্যবস্থার কথা উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।
দেশের অষ্টম ব্যবসা বানিজ্য শহর  সৈয়দপুর। এখানে রেলকারখানা সহ বিভিন্ন শিল্প প্রতিষ্টান রয়েছে।সেই সাথে বিমানবন্দর ও সেনানিবাস আছে।   পণ্য আমদানি ও রপ্তানি প্রয়োজনে প্রচুর ট্রাক ও ভারী যানবাহন প্রবেশ করে শহরে। এ ছাড়া সৈয়দপুর শহরে রয়েছে বেশ কটি ভালো মানের শিক্ষাপ্রতিষ্ঠান। তাই শিক্ষার্থী- অভিভাবকদের চাপও থাকে ব্যাপক।
নীলফামারী জেলা পুলিশের সৈয়দপুর সার্কেলের সহকারী পুলিশ সুপার জিয়াউর রহমান সাংবাদিকদের বলেন, জনস্বার্থেই গণবিজ্ঞপ্তি জারি করা হয়েছে। শহরকে স্বাচ্ছন্দ্যময় রাখা আমাদের সবার দায়িত্ব। তিনি এ ব্যাপারে সৈয়দপুর শহরবাসীর সহযোগিতা কামনা করেন।   

পুরোনো সংবাদ

নীলফামারী 812503817141422008

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item