ইসলামী বিশ্ববিদ্যালয়ের হলে হলে জঙ্গি বিরোধী আলোচনা সভা

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি

গুলশান, শোলাকিয়া ও সারা দেশব্যাপী জঙ্গি হামলার প্রতিবাদে ইসলামী বিশ্ববিদ্যালয়ের হলে হলে জঙ্গি সর্তকতামূলক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। এসময় শিক্ষার্থীদের স্বত:স্ফুর্ত উপস্থিতি লক্ষ করা গেছে।

ক্যাম্পাস সূত্রে জানা যায়, শনিবার দুপুর সাড়ে ৩টায় ইবি ফজিলাতুননেছা মুজিব, বিকাল সাড়ে ৫টায় খালেদা জিয়া ও সন্ধ্যা সাড়ে ৭টায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিশ্ববিদ্যালয় প্রক্টর প্রফেসর ড. মাহবুবর রহমান প্রধান আলোচ্যক হিসেবে উপস্থিত ছিলেন। এছাড়াও হল প্রভোস্ট কাউন্সিলের সভাপতি প্রফেসর ড. ইকবাল হুসাইন, ফজিলাতুননেছা হল প্রভোস্ট প্রফেসর ড. অশোক কুমার চক্রবর্তী, খালেদা জিয়া হল প্রভোস্ট প্রফেসর ড. মোস্তফা কামাল, বঙ্গবন্ধু হল প্রভোস্ট প্রফেসর ড. আনোয়ার হোসেন স্বপন, ইবি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিকুল ইসলাম, ইবি প্রেস-কøাবের সভাপতি মো. আবদুল্লাহ আল-মামুন এবং ইবিসাসের সভাপতি মোস্তফা যুবাইর আলম বক্তব্য রাখেন।

বক্তারা বলেন, সরকার যখন ডিজিটাল বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে কাজ করে যাচ্ছেন, ঠিক সেসময়ে সরকারকে বেকায়দায় ফেলতে জঙ্গি তদপরতায় সাথে লিপ্ত একদল কুচক্রী মহল। আমরা তাদের দ্রুত বিচারের দাবি জানাচ্ছি এবং জঙ্গিকে ক্যাম্পাস থেকে নির্মূল করতে আপনাদের সকলের সহযোগীতা কামনা করছি।

উল্লেখ্য, রোববার বিকাল সাড়ে ৫টায় বিশ্ববিদ্যালয়ের শহীদ জিয়াউর রহমান হলে তৃতীয় দিনের মত এ আলোচনা সভা অনুষ্ঠিত হবে।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6277942763066055827

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item