রংপুরের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে মেয়র পদে জননন্দিত তরুণ শামীম

রংপুর অফিস.

আসন্ন রংপুরের পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে- পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ এলাকার সুশিল সমাজের নেতৃবৃন্দের দাবীর প্রেক্ষিতে ভোটযুদ্ধে অবতীর্ন হয়েছেন সদাহাস্বোজ্জল, সদালাপী, সমাজসেবক, তরুণ উদ্যমি যুবক এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভাসুরপুত্র গনমানুষের নেতা, পীরগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক তাজিমুল  ইসলাম শামীম। মেয়র পদে আওয়ামী লীগের নৌকা প্রতীক পাওয়ার জন্য গত ২ জুলাই স্থানীয় দলীয় কার্যালয়ে ৭ জন প্রার্থী আবেদন করেন। পরদিন রংপুরে দলীয় কার্যালয়ে ওই প্রার্থীদের সাক্ষাত নেয়া হয়।১০ জুলাই রোববার রাতে গণভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার ভাসুরপুত্র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক তাজিমুল ইসলাম শামীমকে মেয়র প্রার্থী হিসেবে দলীয় মনোনয়ন প্রদান করেন।

জানাগেছে,সাধারন খেটে খাওয়া মানুষ ও দু:স্থ্যদের চিকিৎসা সেবা, অস্বচ্ছল পরিবারের মেয়েদের বিবাহের সময় সাহায্যের হাত বাড়িয়ে দেওয়া, বিভিন্ন মসজিদ, মন্দির এতিমখানায় ব্যাক্তিগত তহবিল থেকে দান খয়রাত করার প্রেক্ষিতে সাধারন জনগন ও  আওয়ামীলীগের নেতৃবৃন্দ আসন্ন পীরগঞ্জ পৌরসভা মেয়র  হিসাবে দেখতে চায়। পীরগঞ্জ পৌরসভা ১৩টি মৌজার মধ্যে ৯ টি ওয়ার্ডের ৫ থেকে ৬ টি ওয়ার্ড ঘুরে জনমত জরিপে এখন পর্যন্ত এগিয়ে রয়েছে জাতীয় প্রতীক নৌকারর্ প্রার্থী তাজিমুল  ইসলাম শামীম।তিনি গন সংযোগের মাধ্যমে ইতিমধ্যে  পৌরবাসীরমাঝে নিজের শক্ত অবস্থান তৈরী করেছেন। যা মেয়র নির্বাচনে তার বিজয়কে সহজ করবে  বলে সাধারণ ভোটার মনে করছেন।

প্রতিবেদকের সাথে প্রার্থীর কথা হলে তিনি বলেন; মনেপ্রাণে বাংলাদেশ আ’লীগের রাজনীতির আদর্শে বিশ্বাসী থাকায় দলীয় মনোনয়ন পাওয়ায় আসন্ন পীরগঞ্জ পৌরসভা মেয়র প্রার্থী হয়েছি।স্বাভাবিকভাবে পীরগঞ্জ পৌরসভার গনমানুষের সুখে দুঃখে জনগনের পাশে থেকে নবগঠিত পীরগঞ্জ পৌরসভার কার্যক্রম পরিচালনার জন্য সার্বিক উন্নয়ন এবং জনকল্যাণমুলক  কর্মকান্ডের তরিত গতীতে বাস্তবায়নে,অনুষ্ঠিত আগামী ৭ আগষ্ট পীরগঞ্জ পৌরসভা নির্বাচনে-জনগনের ভালবাসার দানে ব্যাপক ভোটের  ব্যবধানে পৌর মেয়র নির্বাচিত হব ইনশাআল্লাহ।

বসে নেই বাংলাদেশ আওয়ামীলীগের মেয়র প্রার্থী তাজিমুল ইসলামের সহধর্মীনী, পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ,পীরগঞ্জ পৌর আওয়ামীলীগের,নেতৃবৃন্দ,পীরগঞ্জ উপজেলা মহিলা লীগের নেতৃবৃন্দ, অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ,কর্মী-সমর্থক এবং স্থানীয় নেতাকর্মী ও শুভাকাংখী প্রতিটি ওয়ার্ডে  বাড়ী বাড়ী ভোটারের দ্বারে দ্বারে গিয়ে সরকারের উন্নয়ন চিত্র তুলে সাধারন মানুষের কাছে ভোট প্রার্থনা করছেন।

উলে¬খ্য-পীরগঞ্জের বধূমাতা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধাণমন্ত্রী শেখ হাসিনা। তিনি গত ৩১/০৭/২০১৩ইং সালে অনুষ্ঠিত পীরগঞ্জ সরকারী উচ্চ বিদ্যালয় মাঠে বিশাল জনসমুদ্রে পীরগঞ্জ পৌরসভাসহ বেশ কিছু উন্নয়নমুলক কর্মকান্ডের উদ্বোধন করেিেছলেন। পীরগঞ্জের একটি স্বার্থনেশী মহল পৌরসভার সকল বাস্তবায়নকে বাঁধাগ্রস্থ করে হাই কোটে একটি মামলা দিয়ে পৌরসভার  কার্যক্রম ঝুলিয়ে রাখতে অপচেষ্টা করলে, পরবর্তীতে গণপ্রজাতস্ত্রী বাংলাদেশ সরকাররের মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশক্রমে পীরগঞ্জ উপজেলা আওয়ামীলীগের সভাপতি/সম্পাদক স্থানীয় সুধী জনের হস্তক্ষেপে মামলা সংক্রান্ত বিষয়টি নিরশন হয় এবং ২৭/০৬/২০১৬ইং তারিখে নির্বাচন কমিশনার তফশীল ঘোষণা করেন। তফশীল অনুযায়ী আগামী ৭ আগষ্ট পীরগঞ্জ নব-গঠিত পীরগঞ্জ পৌরসভা পুর্ণাঙ্গ রুপ পেতে যাচ্ছে। আমরা আশাবাদী এ পৌরসভার নির্বাচন সুষ্ঠু-নিরপেক্ষ এবং দৃষ্টি নন্দন মডেল নির্বাচন হবে।

পুরোনো সংবাদ

রংপুর 40194215301012698

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item