শিক্ষকের চিকিৎসার্থে পাশে দাঁড়াল ইবি’র তিন বিভাগ

হুমায়ুন কবীর জীবন,ইবি প্রতিনিধি:
সন্ত্রাসীদের হামলায় গুরুতর আহত ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের সহকারী প্রফেসর মো. সাইফুজ্জামানের চিকিৎসার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দিয়েছি বিশ্ববিদ্যালয়ের তিনটি বিভাগ।

সোমবার দুপুর ১টার দিকে ব্যবস্থাপনা বিভাগের সভাপতি প্রফেসর ড. মাহবুবুল আরফিন, মার্কেটিং বিভাগের সভাপতি প্রফেসর ড. জাকারিয়া রহমান ও ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের সভাপতি মোঃ আসাদুজ্জামান আহত শিক্ষক ড. সাইফুজ্জামানের উন্নত চিকিৎসার জন্য ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকারের কাছে প্রায় অর্ধলক্ষ টাকার চেক তুলে দেন।

উল্লেখ্য, গত ২০ মে, কুষ্টিয়ার বটতৈল ইউনিয়নের শিশির মাঠ নামক স্থানে দুর্বৃত্তের নৃশংস হামলায় হোমিওপ্যাথিক চিকিৎসক মৃত্যু বরণ করেন এবং একই ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয়ের বাংলা বিভাগের শিক্ষক সাইফুজ্জামান গুরুতর আহত হন। তিনি ঢাকার অ্যাপোলো হাসপাতালে (আইসিইউতে) চিকিৎসাধীন রয়েছেন।

ভিসি প্রফেসর ড. আবদুল হাকিম সরকার বলেন, ‘বিশ্ববিদ্যালয় পরিবারের সদস্য ড. সাইফুজ্জামানের চিকিৎসার্থে আর্থিক সহযোগিতায় ব্যবসায় প্রশাসন অনুষদের তিনটি বিভাগ এগিয়ে আসায় আমি অনেক আনন্দিত হয়েছি। আমি আশা করি ড. সাইফুজ্জামানের চিকিৎসায় ব্যবস্থাপনা, মার্কেটিং এবং ফিন্যান্স বিভাগের মত সকল বিভাগ সহযোগিতার হাত বাড়িয়ে দেবে।’

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8067373409153435599

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item