সৈয়দপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণ চেষ্টা মামলার এক আসামী গ্রেপ্তার

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২৫ এপ্রিল॥

সৈয়দপুরে ৯ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা মামলার এক আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। সোমবার দুপুরে শহরের মিস্ত্রিপাড়া এলাকার একটি চায়ের দোকান থেকে তাকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত মো. শামিম (৪০) ওই মামলার দুই নম্বর এজাহারভূক্ত আসামী। সে শহরের মিস্ত্রিপাড়া এলাকার মৃত. বছির উদ্দিনের ছেলে। পেশায় একজন রিক্সাচালক।
পুলিশ জানায় সৈয়দপুর শহরের মিস্ত্রিপাড়া নবীনগর এলাকার তৃতীয় শ্রেণির শিক্ষার্থী ৯ বছরের এক শিশু কন্যাকে  পহেলা বৈখাশের দিন দুপুরে চকলেট কিনে দেওয়ার কথা বলে ধর্ষনের চেষ্টা করা হয়। এ ঘটনায় নির্যাতনের শিকার শিশুটির মা সীমা বেগম বাদী হয়ে দুইজনকে আসামী করে  সৈয়দপুর থানায় একটি মামলা দায়ের করেন। এতে আসামীরা হয় শহরের মিস্ত্রিপাড়ার নবীনগর এলাকার মৃত. হায়দার আলীর ছেলে মো. সুজন (২৫) এবং একই এলাকার রিক্সাচালক  মৃত. বছির উদ্দিনের মো. শামিম (৪০)। নির্যাতিতা শিশুটি মিস্ত্রিপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। তাঁর বাবা মো. পারভেজ হোসেন একজন রিকশাচালক।
মামলার তদন্তকারী কর্মকর্তা ও সৈয়দপুর থানার উপ-পরিদর্শক (এসআই)  এম আর সাঈদ শিশু ধর্ষণ চেষ্টা মামলার আসামী শামিমকে গ্রেপ্তারের সত্যতা নিশ্চিত করেন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 8509469336577459725

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item