কিশোরগঞ্জের মাগুড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে বিএনপি মনোনয়ন প্রাপ্তি মোঃ সোহরাব হোসেনের দাফন সম্পন্ন


বিপিএম জয়,কিশোরগঞ্জ(নীলফামারী)প্রতিনিধি



 কিশোরগঞ্জ উপজেলার মাগুড়া ইউনিয়নের সাবেক ইউপি চেয়ারম্যান ও আসন্ন নির্বাচনে বিএনপি মনোনয়ন প্রাপ্তি মোঃ সোহরাব হোসেনের জানাজা নামাজ দুপুর ২ টায় শেষে সিঙ্গেরগাড়ী গ্রামের পারিবারিক কবর স্থানে দাফন করা হয়েছে। গত শনিবার রাত ৭টা ৩০ মিনিটে নিজবাড়ী সিঙ্গেরগাড়ীতে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে ইন্তেকাল করেন (ইন্না-লিল্লাহে-------রাজেউন)। 
মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, ২ পুত্র, ১ কন্যাসহ অসংখ্য গুনগ্রাহী রেখে যান। তার মৃত্যুতে গভীর শোক ও শোক সন্তাপ্ত পরিবারকে সমবেদনা জানিয়েছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রশিদুল ইসলাম, নীলফামারী জেলা বিএনপির সভাপতি এ্যাডঃ আনিছুল আরেফিন চৌধুরী, কিশোরগঞ্জ উপজেলা বিএনপির সভাপতি অধ্যাপক মোঃ রাজ্জাকুল ইসলাম রাজা, সাধারণ সম্পাদক মাসুদ রানা, কিশোরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ আলম হোসেন, মাগুড়া ইউপি চেয়ারম্যান মোঃ মাহমুদুল হোসেন শিহাব, মাগুড়া ইউপি বিএনপির সভাপতি মোঃ লিয়াকত আলী, সাধারণ সম্পাদক মোঃ মনছুর আলী প্রমুখ।

পুরোনো সংবাদ

নীলফামারী 6245410305527033859

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item